টাইমলাইনবিনোদন

কোনোদিন খাবার জোটে, কোনোদিন জোটে না, চূড়ান্ত অভাবে দিন কাটছে ভাইরাল রানু মণ্ডলের!

বাংলাহান্ট ডেস্ক: ২০১৮ তে অনেক স্মরনীয় ঘটনাই ঘটেছে। কিন্তু সেই তালিকায় একজনের নাম না রাখলেই নয়। তিনি রানু মণ্ডল (ranu mondal)। গত বছরের শেষের দিকে সোশ্যাল মিডিয়া মোটামুটি তিনি একাই মাতিয়ে রেখেছিলেন।

তাঁর অবিশ্বাস্য ভাগ্যের পরিবর্তন দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল সকলেরই। কিন্তু সেসব জৌলুস এখন অতীত। কিছুদিন আগেই শোনা গিয়েছিল আর্থিক অবস্থা ফের আগের মতোই হয়ে গিয়েছে রানুর। লকডাউনের পর নাকি ফের রানাঘাট স্টেশনেই ঘাঁটি গেড়েছেন তিনি।


তবে সম্প্রতি জানা গিয়েছে অবস্থা আগের থেকেও খারাপ হয়েছে রানুর। প্রতিদিনের খাবার জোটাতে নাকি হিমশিম অবস্থা তাঁর। আধপেটা খেয়েই থাকতে হচ্ছে তাঁকে। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, লকডাউন শুরু হওয়ার আগে কেরলে একটি গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফিরে টানা পাঁচদিন নাকি অনাহারেই কেটেছিল রানু মণ্ডলের।

নেটিজেনদের একাংশের বক্তব‍্য, এমনটা হওয়ারই ছিল। হঠাৎ করেই রাতারাতি তারকা বনে গিয়ে চোখে ধাঁধা লেগে গিয়েছিল রানুর। বেশ কয়েকবার অনুরাগীদের সঙ্গে খারাপ ব‍্যবহার করতে দেখা গিয়েছে তাঁকে। সেই কারণেই অনুরাগীরা রানুর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন বলে মনে করেন অনেকে।

গত বছর ডিসেম্বরে কাতারে বসবাসকারী ভারতীয়দের স‌ংগঠন রানুকে আমন্ত্রণ জানায়। সেখানকার একটি শপিং মলে রানুর এক অনুরাগীরা তাঁকে গায়ে হাত দিয়ে ডাকায় চূড়ান্ত খারাপ ব‍্যবহার করেন তিনি ওই অনুরাগীর সঙ্গে। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই মুম্বইয়ের এক বেসরকারি টিভি চ‍্যানেল তাদের বর্ষশেষের অনুষ্ঠানের শিল্পী তালিকা থেকে বাদ দেন রানু মণ্ডলকে।

শুরু হয় রানুকে নিয়ে ট্রোল। এখন সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের ছড়াছড়ি রানু মণ্ডলকে নিয়ে। কিছুদিন আগে করন জোহরের সঙ্গে রানুর বিয়ে নিয়ে একটি ট্রোল ভিডিও ভাইরাল হয়।
ভিডিওতে দেখা গিয়েছে, বরের বেশে বসে রয়েছেন পরিচালক করন জোহর এবং পাশেই নতুন কনের সাজে সেজেগুজে বসেছেন রানাঘাটের রানু মন্ডল। তুমুল ভাইরাল হয়েছিল এই ভিডিও।

Back to top button