টাইমলাইনবিনোদন

এখনো মুম্বই যেতে বলেন হিমেশ, নিজের ফ্ল‍্যাট কিনে দেবেন রানুকে, হবে গাড়িও!

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার দৌলতে মানুষ কোন উচ্চতায় পৌঁছাতে পারে তার সর্বোৎকৃষ্ট উদাহরণ রানু মণ্ডল (ranu mondal)। রানাঘাটের রেলস্টেশনের ভবঘুরে জীবন থেকে বলিউডের বিলাসবহুল জীবন, হাতে চাঁদ পাওয়ার মতো অবস্থা হয়েছিল রানুর। কিন্তু সেসব এখন অতীত। ফের রানাঘাটের ভাঙাচোরা ঘুপচি বাড়িতে এসে উঠেছেন রানু।

শ‍্যাওলা ধরা পুরনো বাড়িতে একার সংসার তাঁর। জনপ্রিয়তা অস্তাচলে। প্রয়োজন ফুরোনোয় নিজের মেয়েও আর খোঁজ খবর রাখেন না মায়ের। রানু নিজেও জানালেন আর চিন্তা ভাবনা করেন না তিনি। তাঁর মালিক আছেন, তিনিই যা করার করবেন।


রানুর এই মালিক কিন্তু সকলেরই মালিক, স্বয়ং ঈশ্বর। নিজের ভাল মন্দ সুখ দুঃখ সবের দায়িত্ব মালিকের উপরেই ছেড়ে দিয়েছেন রানু। ভাইরাল ভিডিওর দৌলতে জনপ্রিয়তা তুঙ্গে উঠেছিল তাঁর। হিমেশ রেশমিয়ার (himesh reshammiya) সঙ্গে গান রেকর্ড, বলিউডে বেশ নামজাদা হয়ে উঠেছিলেন তিনি।

এখনো মাঝে মাঝেই হিমেশের প্রসঙ্গ উঠে আসে তাঁর কথায়। সম্প্রতি ইউটিউবার তোতন ঘোষের সঙ্গে আলাপচারিতায় যেমন রানু জানালেন, হিমেশ তাঁকে বাড়ি গাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। গায়িকার দাবি, এখনো নাকি হিমেশ তাঁকে মুম্বই আসতে বলেন। তিনি বলেছিলেন, রানুর জন‍্য মুম্বইয়ে একটি ফ্ল‍্যাট কিনে রাখবেন। কারণ গানের রেকর্ডিং করার জন‍্য বারবার মুম্বই রানাঘাট যাতায়াত করতে হয় তাঁকে। তাই ওখানে থেকেই কাজ করবেন রানু। ফ্ল‍্যাটের সঙ্গে একটি গাড়িও দেবেন বলেছিলেন হিমেশ।


শুধু কি হিমেশ? সলমন খানও রানুকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি বলেছিলেন রানুকে সোনায় মুড়ে দেবেন। কী দিয়েছেন বলিউডের ভাইজান? এর আগে এই শুনেই রানু ঝাঁঝালো উত্তর দিয়েছিলেষ, “এই প্রশ্নগুলো সলমন খানকে গিয়েই করুন না”।

তবে এখন হয়তো রানুর অবস্থা ফিরতে পারে। বলিউডে তৈরি হচ্ছে রানুর বায়োপিক, ‘মিস রানু মারিয়া’। কিছুদিন আগেই রানাঘাটে গায়িকার বাড়ি গিয়ে তাঁর সঙ্গে আড্ডা দিয়ে এসেছেন রানুর চরিত্রাভিনেত্রী ঈশিকা দে। খুঁটিয়ে খুঁটিয়ে লক্ষ‍্য করেছেন রানুকে। পর্দায় চরিত্রটা ফুটিয়ে তুলতে যাতে কোনো খামতি না থেকে যায় তার জন‍্যই এত তোড়জোড় বলে জানিয়েছিলেন ঈশিকা।

অনেকেই জানেন না, খ্রিস্টান ধর্মাবলম্বী রানুর পুরো নাম রানু মারিয়া মণ্ডল। এখন তাঁর এমন হতশ্রী অবস্থা হলেও এক সময় নিজের গানের জোরে মঞ্চ কাঁপাতেন রানু। তাঁর ‘স্টেজ নেম’ ছিল মিস রানু মারিয়া। সময় বদলেছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কমেছে স্টেজে ওঠার ডাক। কিন্তু সুর ছাড়েনি রানুকে।

এত বছর পর একটি ভাইরাল ভিডিওর দৌলতে রানুর এত পরিচিতি। কিন্তু তাঁর আগের জীবনটা কতজনই বা জানে? রানুর অতীত জীবনের কাহিনিই তুলে ধরা হবে ছবিতে। মিস রানু মারিয়া থেকে কীভাবে তিনি রানু মণ্ডল হয়ে গেলেন জানা যাবে সেই গল্পই।

Related Articles

Back to top button