fbpx
টাইমলাইনবিনোদন

‘সেলিব্রিটি’ হওয়ার পর নিজের পাড়ায় রানু, গাইলেন মাত্র দুটো গান!

বাংলাহান্ট ডেস্ক: রানাঘাটের রানু মণ্ডলকে এখন সেলিব্রিটি বললে কম কিছু বলা হয়না। রানাঘাটের রেলস্টেশন থেকে বেরিয়ে মুম্বইয়ের ঝাঁ চকচকে লাইফস্টাইলে অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি। বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছেন। মাঝে মাঝেই নানা রিয়েলিটি শোতেও ডাক পাচ্ছেন রানু। তারকাসুলভ জীবনের থেকে এ আর কম কি? তবে বলিউডে ‘জলবা’ দেখালেও নিজের পাড়াতেই এতদিন কদর পাননি তিনি। পাড়ার লোক এতদিন পর্যন্ত শোনেননি রানুর গান। কিন্তু এবার সেই আক্ষেপ মিটল। পাড়ার অনুষ্ঠানে দু দুটো গান শোনালেন রানু মণ্ডল।

জানা গিয়েছে, গত শনিবার রানাঘাটের বেগোপাড়ার একটি ক্লাবের পক্ষ থেকে বিচিত্রানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই আমন্ত্রণ জানানো হয় রানুদেবীকেও। আমন্ত্রণ রক্ষা করে রানুও হাজির হন অনুষ্ঠানে। দুটো গানও শোনান উপস্থিত শ্রোতাদের। তাঁর গান শুনে হাততালির ঝড় ওঠে অনুষ্ঠানে। নিজের পাড়ায় গান গাইতে পেরে রানু নিজেও খুব খুশি। সেকথা নিজের মুখেই জানিয়েছেন তিনি। তবে আরও শিল্পীরা অপেক্ষারত থাকায় মাত্র দুটো গান গেয়েই মঞ্চ থেকে মেনে যেতে হয় রানুকে।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল রানুর গাওয়া আরও একটি গানের ভিডিও। সেখানে দেখা গিয়েছিল নীল শাড়ি পরে হাতে ব্যাগ নিয়ে ‘দেখ তো চিনতে পারো কিনা’ গানটি শুধু গলাতেই গাইছেন রানু। তাঁর চিরপরিচিত সুরের ছোঁয়ায় ফের ভেসে গিয়েছিল নেটিজেনরা।

রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে জীবন থেকে রাতারাতি তারকা বনে গিয়েছিলনে রানু মণ্ডল। শুধুমাত্র একটি ভাইরাল ভিডিওর জেরে। তারপর মেকওভার, মুম্বই পাড়ি। সেখানে গিয়ে হিমেশের সুরে প্লেব্যাক। ভাগ্যের চাকা রীতিমত দৌড়াতে শুরু করে রানু মণ্ডলের। শোনা গিয়েছিল, দেশের বাইরেও নাকি অনুষ্ঠান করেছেন রানু।

Back to top button
Close
Close