টাইমলাইনবিনোদন

মেকআপের কী কামাল! এক নিমেষে ভোল বদলে গেল রানুর! ভাইরাল ছবি দেখে চমকে যাবেন

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার ভাইরাল ট্রেন্ডের ফসল রানু মণ্ডল (Ranu Mondal)। তিন চার বছর আগে রাতারাতি একটি ভিডিওর জেরে চর্চায় উঠে এসেছিলেন তিনি। রানাঘাটের রেল স্টেশনে বসে থাকা ভবঘুরে রানুর সুরেলা কণ্ঠে লতা মঙ্গেশকরের গান শুনে চমকে গিয়েছিলেন সকলে। সে গান নেটপাড়ায় ভাইরাল হতে দ্রুত জনপ্রিয়তার সিঁড়িতে চড়তে থাকেন রানু।

সোশ‍্যাল মিডিয়ায় তাঁর গানের ভিডিও এতটাই ভাইরাল হয়েছিল যে রানাঘাট থেকে মুম্বইয়ের টিকিট পেতে বেশি সময় লাগেনি তাঁর। মুম্বইয়ে গিয়েই সুরকার গায়ক হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছিলেন রানু। হিমেশের সুরে ‘তেরি মেরি কাহানি’ গেয়েছিলেন তিনি। রানুর দৌলতেই ভাইরাল হয়েছিল সে গান। সর্বত্র তেরি মেরি শুনতে শুনতে এক সময় পাগল হওয়ার জো হয়েছিল মানুষের।


‘সেলিব্রিটি’ হয়ে উঠেছিলেন রানু। অবশ‍্য পাহাড়ের চূড়া থেকে খাদে পড়তে বেশি সময় লাগেনি তাঁর। মুম্বইয়ের বিলাসিতা ছেড়ে ফের রানাঘাটে ফিরে এসেছেন রানু। ঠাঁই হয়েছে এক ভাঙাচোড়া আস্তানায়। এখনো ভাইরাল হন রানু। ইউটিউবাররা মাঝে মধ‍্যেই গিয়ে হানা দেন তাঁর আস্তানায়। আবদার করেন দু কলি গাওয়ার। ভুলভাল গান গেয়ে ভিউও বাড়ান রানু।

তবে এবারে তাঁর নাম সংবাদ শিরোনামে উঠে আসার কারণটা একটু আলাদা। কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায় যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। রূপোলা লেহেঙ্গা, কুন্দনের গয়না আর মানানসই মেকআপে গ্ল‍্যাম লুকে হাজির রানু মণ্ডল! হ‍্যাঁ, ভাইরাল ছবি দেখে এমনটাই দাবি নেটনাগরিকদের।


মেকআপ অবশ‍্য আগেও একাধিকবার করেছেন রানু। তবে তা নিয়ে প্রশংসার থেকে বেশি হাসাহাসিই হয়েছে। একবার বিয়ের কনেও সেজেছিলেন রানু। তবে এবারের ভাইরাল ছবিগুলো একেবারেই আলাদা। প্রৌঢ়া থেকে এক নিমেষে সুন্দরী যুবতী হয়ে উঠেছেন যেন রানু!


সবটাই কি মেকআপের কামাল? উঁহু, আসলে পুরোটাই এডিটের ধোঁকা। কারিকুরির জোরেই সম্ভব হয়েছে পুরোটা। আসলে যে ছবিগুলি ভাইরাল হয়েছে সেগুলি রানুর নয়। রানু মণ্ডল আছেন রানু মণ্ডলেই।

Related Articles