fbpx
টাইমলাইনবিনোদন

পরনে নীল শাড়ি, হাতে ব্যাগ, ফের ভাইরাল রানুর নতুন গান

বাংলাহান্ট ডেস্ক: ২০১৮তে অনেক স্মরনীয় ঘটনাই ঘটেছে। কিন্তু সেই তালিকায় একজনের নাম না রাখলেই নয়। তিনি রানু মণ্ডল। গত বছরের শেষের দিকে সোশ্যাল মিডিয়া মোটামুটি তিনি একাই মাতিয়ে রেখেছিলেন। তাঁর অবিশ্বাস্য ভাগ্যের পরিবর্তন দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল সকলেরই। প্রথম প্লেব্যাকও প্রচুর জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু তারপরেই ঘটে ছন্দপতন। বিভিন্ন সময় বিভিন্ন কারনের জন্য নেটিজেনদের হাসি-তামাশার পাত্রী হয়ে ওঠেন রানু।

ফের একবার লাইমলাইট গিয়ে পড়েছে রানুদেবীর ওপর। না কোনও নতুন মিম নয়, নিজের কণ্ঠের জোরেই ফের একবার নেটিজেনদের মন জয় করে নিয়েছেন তিনি। পরনে নীল শাড়ি, হাতে ব্যাগ নিয়ে সাবলীল ভাবে গান গাইছেন রানু। যেমনটা প্রথমবার রানাঘাট স্টেশনে ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গাওয়ার সময় চোখে পড়েছিল। এবার রানুদেবীর গলায় শোনা গেল জনপ্রিয় গান ‘দেখ তো চিনতে পার কিনা’। একইরকম ভাবে সেই চেনা পরিচিত সুরেলা কণ্ঠে হারিয়ে গিয়েছে নেটজনতা। এবার আর হাসি মশকরা নয়, প্রশংসায় রানুকে ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শোনা গিয়েছিল সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার জন্য আরও একটি গান রেকর্ড করছেন রানু। সেই গানের একটু ঝলকও শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। হিমেশই প্রথম রানুকে সুযোগ করে দেন বলিউডে গান গাওয়ার জন্য। তাঁর ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এ ‘তেরি মেরি কাহানি’ গানে শোনা গিয়েছিল রানু মণ্ডলের গলা। গানটি প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকে মন্তব্য করেন, রানাঘাট স্টেশনে শোনা রানুর কণ্ঠের সঙ্গে এই গানে শোনা কণ্ঠের বেশ পার্থক্য রয়েছে।

রানাঘাট স্টেশনে ভবঘুরে জীবন যাপন করতেন রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের গান অবলীলায় গাইতেন। সেই গানই একদিন ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। রানু মুম্বইয়ে ডাক পেলেন হিমেশের। এখন মুম্বইয়েরই বাসিন্দা বনে গিয়েছেন রানু।

Back to top button
Close