fbpx
টাইমলাইনবিনোদন

2019 এ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন এই মহিলা! এখন অনেকটাই লাইম লাইটের কোনায়

 

বাংলা হান্ট ডেস্ক মহিলাটির নাম রানু মন্ডল। একটি স্টেশনে তার জীবনের ইতিহাস রচনার হয়েছিল এক অন্য কালিতে। কিন্তু সেই রামধনু রঙের কালি পরল তার জীবনে। তখন সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হলো ঝড়। গানের গলা ছিল অসাধারণ।

19 সাল বাঙালির ইতিহাসে অনেক দিক থেকে স্মরণীয় হয়ে থাকল। একদিকে সৌরভ গাঙ্গুলীর মসনদে বসা। দ্বিতীয়তঃ নোবেলপ্রাপ্তি। কিন্তু সবচেয়ে বড় আশ্চর্য বিষয় তা হল রানুর উত্থান । যে উত্থানকে নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যস্ত থাকল বছরের একটা বিশেষ অংশ। ভালোবাসা থেকে হিংসা হিংসা থেকে আনন্দ আনন্দ থেকে মজার জোকস আবেগ যেন মিলেমিশে ঢলে পরল সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ২০১৯ সালের সব থেকে সেনসেশনাল বাঙালি। রাণাঘাট প্ল্যাটফর্ম থেকে হিমেশ রেশমিয়ার স্টুডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মণ্ডল। যাঁকে নিয়ে মুখ খুলেছেন সঙ্গেএত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরও।

কেউ বিদ্রুপ করেছেন, কেউ তাঁর উত্থানকে কুর্নিস জানিয়েছেন। কখনও আবার নিজেই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন। উনিশের একটা বড় সময় জুড়ে বাঙালির সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং থেকেছেন রানু। এই দশকে সোশ্যাল মিডিয়া কতটা শক্তিশালী সেটাও দেখিয়েছে রানুর উত্থান। উত্থানকে ঘিরে যেমন রহস্য ছিল তেমনি ছিল একরাশ আনন্দ।

Close
Close