টাইমলাইন

রানু মন্ডলের বোন থাকেন বাংলাদেশে! তুমুল ভাইরাল গানের ভিডিও

viral video : রানু মন্ডল,  রানাঘাট রেলস্টেশনের এই ভিখারিনীর গানের ভিডিও ভাইরাল হয়েছিল বছর খানেক আগেই৷ লতাকন্ঠী রানুর ভিডিও ভাইরাল হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয় নি তাকে। রাতারাতি সেলিব্রিটি রানু মন্ডল বলিউডে পা রেখেছিলেন হিমেশ রেশমিয়ার  সুরে। এবার বাংলাদেশের এমনই এক গায়িকার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। রাণুর সাথে মিল পেয়ে তাকে তার বোনের আখ্যা দিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওর এই মহিলার নাম মমতাজ বেগম। বেশভূষায় রাণুর সাথে বেশ মিল পাওয়া যায় তার। ঢাকা শহরের এক রাস্তায় গান করতে দেখা গিয়েছে তাকে। তার গান শুনে ভিড় জমে যায় সেখানে। দর্শকদের একজন সেই গানের ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

তবে রানুর মত শখে গান করেন না মমতাজ। পেট চালাতে বাধ্য হয়েই এই পেশাকে বেছে নিতে হয়েছে তাকে। লকডাউনে উপার্জনের সব পথ হারিয়ে পথে পথে গান গেয়ে ক্ষুন্নিবৃত্তি করছেন তিনি। প্রথাগত কোনো সংগীতের তালিম নেই তার। কানে শুনে শুনেই তিনি তুলে নিয়েছেন গান।

নেটদুনিয়ায় অনেকেরই পছন্দ হয়েছে তার গান। তবে অনেকেই চটেছেন তার সাথে রানুর তুলনায়। তাদের মতে নেট দুনিয়ায় সস্তা জনপ্রিয়তা পাওয়ার জন্যই রানুর সাথে তুলনা টানা হয়েছে তার। তবে এতে আখেরে লাভই হয়েছে ঐ মহিলার। প্রতিদিন বিকেলে বহু মানুষই শুনতে আসছেন তার গান। যতই বেসুরো হোক না কেন, তাকে সাহায্য করতে পেরে খুশি ঢাকাবাসী।

Related Articles