টাইমলাইনবিনোদন

স্ত্রীর প‍্যানিক অ্যাটাক হয়, জেরার সময় দীপিকার পাশে থাকার আবেদন স্বামী রণবীর সিংয়ের

বাংলাহান্ট ডেস্ক: শনিবার মাদক (drugs) মামলায় জেরার জন‍্য নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর (NCB) দফতরে হাজিরা দিতে হবে দীপিকা পাডুকোনকে (deepika padukone)। একথা শোনার পরেই জেরার সময় স্ত্রীর পাশে থাকার জন‍্য তদন্তকারী অফিসারদের অনুরোধ জানালেন রণবীর সিং (ranveer singh)। দীপিকার অ্যাংজাইটি ও প‍্যানিক অ্যাটাকের জন‍্যই তাঁর পাশে থাকতে চান বলে জানিয়েছেন রণবীর।

দীর্ঘদিন ধরেই উদ্বেগজনিত সমস‍্যা অর্থাৎ প‍্যানিক অ্যাটাক ও অ্যাংজাইটিতে ভুগছেন দীপিকা পাডুকোন। সেকথা মাথায় রেখেই NCBর তদন্তকারী অফিসারদের রণবীর অনুরোধ জানিয়েছে শনিবার স্ত্রীর পাশে থাকতে দেওয়ার জন‍্য। তবে জেরার সময় তিনি সেখানে থাকতে পারবেন না। তা স্বীকার করে নিয়ে দফতরেই উপস্থিত থাকার অনুমতি চেয়েছেন রণবীর।


বৃহস্পতিবারই রণবীর সিংয়ের সঙ্গে গোয়া থেকে চার্টার্ড বিমানে মুম্বই পৌঁছান দীপিকা পাডুকোন। গোয়াতে অনন‍্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে আগামী ছবির শুটিংয়ে ব‍্যস্ত ছিলেন তিনি। NCBর সমন পাওয়ার পরেই গোয়া থেকে মুম্বই ফেরেন দীপিকা।

মাদক মামলায় সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া শাহের সঙ্গে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিজ্ঞাসাবাদে কয়েকজন বলিউড তারকার নাম উঠে আসে। তাদের মধ‍্যে রয়েছে শ্রদ্ধা কাপুর ও দীপিকা পাডুকোনের নাম। একটি হোয়াটসঅ্যাপ চ‍্যাট এসেছে NCBর হাতে যেখানে D ও K এর মধ‍্যে মাদক সংক্রান্ত কথাবার্তা হতে দেখা গিয়েছে।

জানা গিয়েছে, D হলেন দীপিকা পাডুকোন ও K হলেন তাঁর ট‍্যালেন্ট ম‍্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মাকে দীপিকা জিজ্ঞাসা করেন, “মাল হ‍্যায় কেয়া?” এখানে মাল বলতে মাদক বোঝানো হয়েছে। আজই NCBর দফতরে হাজির হয়েছেন করিশ্মা।

Back to top button