টাইমলাইনবিনোদন

বায়োপিক আর না, মশলা এন্টারটেনার ‘সিম্বা’র সিক‍্যুয়েল নিয়ে ফিরছেন রণবীর সিং

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক প্রযোজকদের প্রিয় অভিনেতা রণবীর সিং (ranveer singh), হিট ছবি উপহার দিতে খ‍্যাতি আছে যার। উপরন্তু দীপিকা পাডুকোনের সঙ্গে জুটি বাঁধলে তো সোনায় সোহাগা! কিন্তু সব হিসেব ওলট পালট করে দিয়েছে ‘৮৩’। কপিল দেবের জুতোয় পা গলিয়ে মুখ থুবড়ে পড়েছেন রণবীর। দীপিকার ক‍্যারিশ্মাও কাজে আসেনি।

তারপর থেকেই নাকি রণবীর নাক কান মুলে প্রতিজ্ঞা করেছেন, বায়োপিক আর নয়। তবে নিজের পুরনো হিট ছবির সিক‍্যুয়েল চলতে পারে। যেমন আসতে চলেছে ‘সিম্বা’র (simmba) সিক‍্যুয়েল। রণবীর নিজেই এই খবরে শিলমোহর দিয়েছেন। তিনি জানিয়েছেন, সিম্বা নাকি একটি ফ্র‍্যাঞ্চাইজি হওয়ার কথা ছিল। তাই এর সিক‍্যুয়েল তো আসতেই হবে।


২০১৮ তে মুক্তি পেয়েছিল রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। বেশ মজার অথচ দুর্নীতিগ্রস্ত একজন পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিলেন সারা আলি খান। ছবির পরিচালনা করেছিলেন রোহিত শেট্টি। আর তাঁর সিগনেচার ছবিগুলির মতো এটিও ছিল অ্যাকশন পরিবেষ্টিত ধামাকা এন্টারটেনার। বক্স অফিসে মন্দ ব‍্যবসা করেনি ছবিটি।

রোহিত শেট্টির পুলিস প্রীতি অজানা নয় কারোর। তার উপর রণবীরের মতো এমন উদ‍্যমপূর্ণ অভিনেতা হলে ছবি জমে যেতে বেশি সময় লাগে না। ‘সিম্বা ২’ এর জন‍্যও তিনি একেবারে তৈরি বলে জানিয়েছেন রণবীর। গত বছরেই সিম্বার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। অক্ষয় কুমার ও ক‍্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা মিলেছিল তাঁর। সঙ্গে ‘সিংঘম’ এর ভূমিকায় ছিলেন অজয় দেবগণও।

অবশ‍্য সিম্বার সিক‍্যুয়েল বানানোর আগে আরো একটি ছবিতে একসঙ্গে কাজ করছেন রণবীর ও রোহিত। ছবির নাম ‘সার্কাস’। শোনা যাচ্ছে, ‘কমেডি অফ এররস’ এর অনুকরণে তৈরি হবে ছবিটি। রণবীরের নায়িকা হবেন পূজা হেগড়ে। এছাড়াও আলিয়া ভাটের সঙ্গে করন জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’তেও দেখা যাবে রণবীরকে।

Related Articles

Back to top button