টাইমলাইনবিনোদন

প্রতারিত হয়েছিলেন পুরনো সম্পর্কে, ‘রামলীলা’ ছবিতে রণবীরের ঘনিষ্ঠ চুম্বনেই ফের প্রেমে পড়েন দীপিকা

বাংলাহান্ট ডেস্ক: দীপিকা পাডুকোন (deepika padukone) ও রণবীর সিং (ranveer singh), বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় জুটি। সিনেমা থেকে ব‍্যক্তিগত জীবন সবেতেই ছক্কা হাঁকাচ্ছেন তাঁরা। কিন্তু সম্প্রতি তাঁর সম্পর্কের বেশ কিছু গোপন তথ‍্য তুলে এনেছেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান, একাধিক বার দীপিকার বিশ্বাস ভেঙেছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তাঁর দেখা হওয়া ও সম্পর্ক শুরু নিয়ে বেশ কিছু গোপন তথ‍্য ফাঁস করেন দীপ্পি। তিনি জানান, ২০১২ সালে তাঁর আগের সম্পর্কটি শেষ হয়েছিল। তিনি এতটাই প্রতারিত হয়েছিলেন যে আর কোনো রকম সম্পর্কে যেতে চাইছিলেন না। সেই সময়েই তাঁর সাক্ষাৎ রণবীরের সঙ্গে।


তিনি অভিনেতাকে বলেন, তাঁদের দুজনের মধ‍্যে একটা আকর্ষণ তৈরি হচ্ছে সেটা তিনি বুঝতে পারছেন। কিন্তু তিনি এখনি কোনো প্রতিশ্রুতি দিতে চান না। প্রকাশ‍্যেই রাখতে চান সবকিছু। রণবীরও এর আগে একই কথা বলেছিলেন। একটা সময় কোনো সম্পর্কে তিনিও জড়াতে চাইতেন না।

কিন্তু এখন রণবীর সম্পূর্ণ আলাদা মানুষ। তিনি স্পষ্টই বলেন, “এখন আর ওই ধরনের সম্পর্কের কথা আমি ভাবতেও পারি না। সময়ও হয়ে এসেছে। আমি এবার পরিবার বাড়াতে চাই। বাচ্চাদের আমি খুবই ভালবাসি।”

রণবীর ও দীপিকার প্রেমের কথা বলতে গিয়ে ‘রামলীলা’ ছবির এক টিম সদস‍্য জানান, তাঁদের মনে হয়েছিল দুজনের মধ‍্যে কোনো ব‍্যাপার রয়েছে। কিন্তু ‘অঙ্গ লাগা দে রে’ গানের সময়েই তা পুরোপুরি স্পষ্ট হয়ে যায়। গানে দুজনের চুম্বন দৃশ‍্য এখনো কেউই ভুলতে পারেনি।

পরিচালক সঞ্জয় লীলা বনশালি ‘কাট’ বললেও একে অপরের ঘনিষ্ঠ হয়েই ছিলেন দীপিকা রণবীর। সেই শুটিং সেট থেকেই শুরু দুজনের প্রেম। একসঙ্গে খাবার খাওয়া থেকে শুটিং না থাকলে ভ‍্যানিটি ভ‍্যানে নিভৃতে সময় কাটানো, সবটাই চোখে পড়েছিল সকলের।

প্রসঙ্গত, ২০২০র শেষে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ২০২১ এর শুরুটাও সেখানেই করেন এই তারকা দম্পতি। অতি সম্প্রতি মুম্বই ফিরে ফের কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী।
মাদক মামলার পুরনো ভয় ঝেড়ে ফেলে ফের আগের মেজাজে ফিরে এসেছেন দীপ্পি। জোর কদমে শুরু হয়ে গিয়েছে আগামী ছবির কাজও।

Back to top button