টাইমলাইনবিনোদন

বাথরুমে শাওয়ারের নীচে রণবীর সিং, প্রকাশ্যে অভিনেতার ভিডিয়ো

বাংলাহান্ট ডেস্ক: রণবীর সিং, অসাধারণ অভিনয় দক্ষতার সঙ্গে বুদ্ধিদীপ্ত কৌতুক পরিলেশন করার ক্ষমতা, এই দুইয়ের সংমিশ্রণে তৈরি তাঁর ব্যক্তিত্ব। তাঁর ঝুলিতে যেমন রয়েছে পদ্মাবত, বাজিরাও মস্তানির মতো ছবি তেমনই রয়েছে ব্যান্ড বাজা বারাত, সিম্বার মতো ছবিও। দুই ধরণের চরিত্রেই সমান সাবলীল তিনি। পাশাপাশি বাস্তব জীবনেও ঠিক ততটাই মজাদার ও কৌতুক প্রিয় রণবীর। তা তাঁর সোশ্যাল মিডিয়ার নানা পোস্ট দেখেই বোঝা যায়।

সম্প্রতি ভাইরাল হয়েছে রণবীরের আরও একটি ভিডিয়ো যেখানে তাঁকে দেখা যাচ্ছে বাথরুমে শাওয়ারের নীচে দাঁড়িয়ে স্নান করতে। স্নান করতে করতে ‘মেরে খোয়াবো মে যো আয়ে’ গানে নাচতেও দেখা যাচ্ছে অভিনেতাকে। ক্যামেরার দিকে তাকিয়ে বেশ মজা নিয়েই কাণ্ডটা ঘটিয়েছেন তিনি।

রণবীরের ফ্যানক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। বলা বাহুল্য, পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সেটা। প্রিয় অভিনেতাকে এমন অবতারে দেখতে কে না চায়!

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘৮৩’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং। কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের কাহিনিই উঠে আসবে এই ছবিতে। বিয়ের পর এই প্রথম বার রণবীর ও দীপিকা পাডুকোনকে অনস্ক্রিন জুটি হিসাবে দেখা যেতে চলেছে। ছবিতে রণবীর অর্থাৎ কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা।

Related Articles

Back to top button