টাইমলাইনবিনোদন

কুম্ভ মেলায় সাধুরা যে গাঁজা খান তাদের কবে গ্রেফতার করা হবে? দীপিকার সমর্থনে সুর চড়ালেন রণবীরের স্টাইলিস্ট

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত মামলায় তদন্ত করতে গিয়ে বলিউডের মাদক (drugs) চক্র সামনে এসেছে। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জেরায় একাধিক বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী যারা নিয়মিত মাদক সেবন করেন বলে দাবি করেন রিয়া।

এই তালিকায় রয়েছে সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন (deepika padukone)। এদের প্রত‍্যেককেই সমন পাঠিয়েছে NCB। শুক্রবার NCBর জেরার মুখে পড়েন রকুল। আজ, শনিবার NCBর দফতরে হাজির হয়েছেন দীপিকা পাডুকোন। আজই হাজির হবেন সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরও।


মাদক মামলায় দীপিকার নাম উঠে আসতেই আলোড়ন পড়ে যায় নেটদুনিয়ায়। টুইটারে শুরু হয় দীপিকাকে সমর্থন করে ক‍্যাম্পেন। প্রিয় অভিনেত্রীর হয়ে গলা ফাটাতে দেখা যায় অনেককেই। এবার এই বিষয়ে মুখ খুললেন রণবীর সিংয়ের স্টাইলিস্ট নিতাশা গৌরব।

সোশ‍্যাল মিডিয়ায় দীপিকার সমর্থনে সুর চড়ান নিতাশা। তিনি লেখেন, ‘যেসব সাধু, বাবারা সারাদিন ছিলিম টানেন যাদের সকলে পুজো করে তাদের ব‍্যাপারে মানুষের কি মত? হোলিতে ভাঙের ব‍্যাপারে কি বলবে? যারা কুম্ভ মেলায় গিয়েছেন তারা জানেন সেখানে কিভাবে গাঁজা খাওয়া হয়। আমি ভুল বললে ঠিক করে দেবেন, বেনারসে সরকারি ভাঙের দোকান নেই? সেটা গাঁজা নয়? তার মানে সেসব ঠিক আছে? ওদের কবে গ্রেফতার করা হবে?’


প্রসঙ্গত, শনিবার সকাল ১০টা নাগাদ NCBর দফতরে হাজিরা দেন দীপিকা পাডুকোন। বৃহস্পতিবারই রণবীর সিংয়ের সঙ্গে গোয়া থেকে চার্টার্ড বিমানে মুম্বই পৌঁছান দীপিকা পাডুকোন। গোয়াতে অনন‍্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে আগামী ছবির শুটিংয়ে ব‍্যস্ত ছিলেন তিনি। NCBর সমন পাওয়ার পরেই গোয়া থেকে মুম্বই ফেরেন দীপিকা।

জানা গিয়েছে, NCBর সমন পেতেই তিনজন আইনজীবী সহ ১২ জনের লিগাল টিমের সঙ্গে আলোচনায় বসেন দীপিকা। এই ভিডিও কনফারেন্সছ যোগ দেন স্বামী রণবীর সিংও। বৈঠকের পরেই গোয়া গিয়ে দীপিকাকে নিয়ে মুম্বই ফেরেন তিনি। স্ত্রীর অ্যাংজাইটি ও প‍্যানিক অ্যাটাকের সমস‍্যা আছে বলে জেরার সময় NCBর দফতরে উপস্থিত থাকার অনুমতিও চান রণবীর তদন্তকারী অফিসারদের থেকে। তবে তাঁর সেই আর্জি গ্রহণ করা হয়নি বলে খবর।

Back to top button