টাইমলাইনবিনোদন

সাবধান তোয়ালে খুলে যাচ্ছে তো! শার্টলেস রণবীরকে দেখে ঘাম ছুটল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: সপ্তাহান্তে নেটপাড়ার তাপমাত্রা বাড়ালেন রণবীর সিং (ranveer singh)। ঘামে ভেজা শার্টলেস ছবি শেয়ার করে নেটিজেনদের চমকে দিয়েছেন দীপিকা পাডুকোনের স্বামী। তাঁর হটনেস দেখে খাবি খাওয়ার জোগাড় বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের।

শনিবার নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি সেলফি শেয়ার করেছেন রণবীর। শার্টলেস শরীর চুপচুপ করছে ঘামে। চুল বেয়ে গড়িয়ে পড়ছে জল। কোমরে শুধুমাত্র একটি তোয়ালে জড়িয়ে নিজেকে লেন্সবন্দি করেছেন রণবীর। ১৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইক সংখ‍্যা। ছবি দেখে অভিনেত্রী পূজা হেগড়ে তো বলেই বসলেন, ‘তোয়ালে পড়ে যাচ্ছে পাম্মি! খেয়াল রাখ’।


কিন্তু হঠাৎ এত ঘামঝড়া সেলফি শেয়ার কেন রণবীরের? আসলে কেরিয়ারের আরেক নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। আসলে বড়পর্দার পর এবার ছোটপর্দাতেও অভিষেক করতে চলেছেন তিনি। শনিবার থেকেই শুরু হচ্ছে রণবীর সঞ্চালিত গেম শো ‘দ‍্য বিগ পিকচার’। কালার্স চ‍্যানেলে প্রতি শনি ও রবিবার রাত আটটায় দেখা যাবে এই শো।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একগুচ্ছ শরীরচর্চার ছবি শেয়ার করেছিলেন রণবীর। জিমে গিয়ে ঘাম ঝরাতে দেখা গিয়েছে তাঁকে। কানে গলায় হীরের দুল, হার, পনিটেল বাঁধা লুকে ধরা দিয়েছেন অভিনেতা। তবে সবথেকে বেশি নজর কেড়ছে তাঁর ফোলানো হাতের পেশি। পোস্টের ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘কেউ আমার জন‍্য কিছুই করে দেয়নি‌’। রণবীরের এই ক‍্যাপশন নিয়েই গুঞ্জন শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

অনেকেই মনে করছেন বলিউডে নেপোটিজম বিতর্কের প্রসঙ্গেই এই বার্তা রণবীরের। কোনো গডফাদার ছাড়াই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। যেটুকু করেছেন পুরোটাই নিজের জোরে করেছেন। তাই পরোক্ষে নেপোটিজমের ধ্বজাধারীদেরকেই কি নিশানা করলেন রণবীর?
আপাতত করন জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং করছেন রণবীর। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘৮৩’। এরপর রোহিত শেট্টির সার্কাস ছবিও রয়েছে রণবীরের ঝুলিতে। সব মিলিয়ে বেশ ব‍্যস্ত শিডিউল অভিনেতার।

Related Articles

Back to top button