টাইমলাইনবিনোদন

বছর শেষে গোয়ায় ফুর্তি, করোনা আক্রান্ত হল রণবীর-কঙ্কনার ১০ বছরের ছেলে

বাংলাহান্ট ডেস্ক: বছর শেষে চোখ রাঙাচ্ছে ওমিক্রন আতঙ্ক। ইতিমধ‍্যেই এদেশে বেশ কয়েকজনের খোঁজ মিলেছে যারা করোনার এই নতুন ভ‍্যারিয়েন্টে আক্রান্ত। এর মাঝেই ছেলেকে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন রণবীর শোরে (ranvir shorey)। সেখান থেকে ফিরে জানা গেল করোনা আক্রান্ত হয়েছে রণবীর ও কঙ্কনা সেনশর্মার (konkona sen sharma) দশ বছ‍রের ছেলে হারুণ।

সোশ‍্যাল মিডিয়ায় খবর শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আমি ও আমার ছেলে হারুণ গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলাম। মুম্বইয়ে ফেরার সময়ে ফ্লাইটের জন‍্য নিয়ম মাফিক করোনা পরীক্ষা করা হয়েছিল। তখনি জানা যায়, হারুণ করোনা পজিটিভ। আমরা দুজনেই উপসর্গহীন। নিজেদের কোয়ারেন্টাইনে রেখেছি আমরা। করোনার এই ঢেউ সত‍্যি।’


অপর একটি টুইটে রণবীর লিখেছেন, ‘সবার শুভ কামনা ও পরামর্শের জন‍্য অনেক ধন‍্যবাদ। আগামীকাল ওর আরেক বার করোনা পরীক্ষার জন‍্য পরিকল্পনা করছি। যদি প্রথম বারের ফলাফলটা ভুল হয়। আমি যদিও করোনা টিকা নিয়েছি, তবু আমিও আরেকবার পরীক্ষা করাব।’

২০১০ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর ও কঙ্কনা। কিন্তু তাঁদের বিবাহিত জীবন সুখের হয়নি। বিয়ের মাত্র পাঁচ বছর পর ২০১৫ তে বিচ্ছিন্ন হয়ে যান দুজনে। বিয়ের এক বছর পর জন্মায় রণবীর কঙ্কনার সন্তান হারুণ। দুজনে মিলিত ভাবেই তাকে মানুষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা দম্পতি।

রণবীর জানান, ছেলের কথা ভেবে কখনোই নিয়মের কড়াকড়ি করেননি। যেমন একজনের সঙ্গে থাকাকালীন অন‍্যজনের সঙ্গে দেখা করা যাবে না এমন কোনো বিধি নিষেধ ছেলের উপর চাপিয়ে দেননি তাঁরা। হারুণ যাতে সুস্থ স্বাভাবিক একটা জীবন পায় সেই চেষ্টাই করেছেন তাঁরা।

তাই এবারেও ছেলের কথা ভেবেই নিজেদের একটা দ্বিতীয় সুযোগ দেওয়ার চেষ্টা করছেন রণবীর ও কঙ্কনা। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন, বিচ্ছেদের পর এক ছাদের তলায় হয়তো থাকতে পারবেন না তাঁরা। কিন্তু একই পাড়ায় থাকার চেষ্টা করবেন।

Related Articles

Back to top button