fbpx
টাইমলাইনবিনোদন

অক্ষয়ের সঙ্গে বেশি ঘনিষ্ঠতা করলে দেখে নেব, রেখাকে হুমকি রবীনার

বাংলাহান্ট ডেস্ক: নয়ের দশকে অভিনয় জগতে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন রবীনা ট‍্যান্ডন (raveena tandon)। তিনি যেন ‘এভারগ্রিন বিউটি’। বড় পর্দা হোক বা টেলিদুনিয়া সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ। এখনও তাঁর হাসির ছটায় কাবু তরুণ থেকে প্রৌঢ় সকলেই।
সেই সময়ে অন‍্যতম লাস‍্যময়ী নায়িকাদের তালিকায় অনায়াসে প্রথম দিকেই জায়গা করে নেবেন রবীনা। একের পর এক হিট গান রয়েছে তাঁর ঝুলিতে। হলুদ ভেজা শাড়িতে ‘টিপ টিপ বরষা পানি’ বা ‘তু চিজ বড়ি হ‍্যায় মস্ত মস্ত’ শরীরী হিল্লোলে সবাইকে কাত করেছিলেন রবীনা।
সেই সময়ে বলিউডে রবীনা ও অক্ষয় কুমারের (akshay kumar) প্রেম রীতিমতো চর্চার বিষয়। এই সুপারহিট জুটিকে ঘিরে যেকোনও খবর তখন পেজ থ্রির পাতা সরগরম করে রাখত। কিন্তু অক্ষয় মজলেন রেখার প্রেমে। খিলাড়িও কা খিলাড়ি ছবির শুটিংয়ের সময় রেখার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে অভিনেতার।


খবরটা কানে উঠতে দেরি হয়নি রবীনারও। রেখাকে রীতিমতো হুমকি দিয়েছিলেন তিনি অক্ষয়ের সঙ্গে মেলামেশার ব‍্যাপারে। এক সাক্ষাৎকারে রবীনা তোপ দাগেন রেখার বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন, তাঁর সঙ্গে অক্ষয়ের সম্পর্ক আছে জানা সত্ত্বেও তাঁদের মাঝে ঢুকেছিলেন রেখা। অপরদিকে তিনি বলেন, অক্ষয় বাধ‍্য হয়ে সহ‍্য করতেন রেখাকে।


তবে অবশ‍্য রেখার সঙ্গে অক্ষয়ের এই ঘনিষ্ঠতাটা বেশিদিন স্থায়ী হয়নি। সেই জায়গা দখল করেন শিল্পা শেট্টি। শুটিং সেটেই অক্ষয়ের সঙ্গে আলাপ শিল্পার। জানা যায়, ম‍্যায় খিলাড়ি তু আনাড়ির সেটে প্রথমবার অক্ষয়কে দেখেন অভিনেত্রী। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অক্ষয় শিল্পা। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্কও। শিল্পাকে ছেড়ে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অভিনেতা।

Back to top button
Close