টাইমলাইনবিনোদনভারত

রবি কিষন নিজেই গাঁজা খোর, চাঞ্চল‍্যকর দাবি অনুরাগ কাশ‍্যপের!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) মাদক (drugs) যোগ নিয়ে তরজা এখন রাজনৈতিক মহলের দোরগোড়া পর্যন্ত পৌঁছেছে। কিছুদিন আগেই সংসদ উত্তাল হয়েছিল বলিউডের সঙ্গে মাদক চক্রের  যোগ নিয়ে তর্ক বিতর্কে। বলিউডকে কাঠগড়ায় তুলে সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চনের রোষের মুখে পড়েন বিজেপি সাংসদ রবি কিষন (ravi kishan)।

এবার ফের ফাঁপড়ে পড়েছেন এই বলিউড সুপারস্টার। তাঁর বিরুদ্ধেই মাদক সেবনের অভিযোগ এনেছেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ (anurag kashyap)। রবি কিষন নিজেই গাঁজা খান বলে জোরদার দাবি করেছেন পরিচালক।


সম্প্রতি এক সাক্ষাৎকারে রবি কিষন সম্পর্কে অনুরাগ বলেন, “রবি আমার মুক্কাবাজ ছবিতে অভিনয় করেছে। ও দিন শুরু করে জয় শিব শঙ্কর, জয় বোম ভোলে, জয় শিব শম্ভু বলে। ও নিজেই গাঁজা খায়। সকলেই জানে তা। কিন্তু এখন হয়তো ছেড়ে দিয়ে থাকতে পারে। এখন ও মন্ত্রী। হয়তো শুদ্ধ হয়ে গেছে।”

তিনি আরও বলেন, “তবে আমি রবির বিচার করছি না। গাঁজাকে কোনোদিনই আমি নিষিদ্ধ মাদক বলে মনে করিনা। ও গাঁজা খায় মানে ওর কাজে সেটা কোনো ব‍্যাঘাত ঘটায় না। নিজের কাজটা ও ঠিকই করে। ওর মধ‍্যে কোনো অস্বাভাবিকতা নেই। আমার আপত্তি ওর স্ববিরোধী মন্তব‍্য নিয়ে‌।”

সোমবার সংসদের অধিবেশনে বলিউডে মাদক প্রসঙ্গ নিয়েই সরব হন বিজেপি সাংসদ তথা অভিনেতা রবি কিষন। তিনি বলেন, NCB যথেষ্ট ভাল কাজ করছে। বলিউডের মাদক চক্রের সঙ্গে চিন ও পাকিস্তানের মতো শত্রু দেশেরও যোগ রয়েছে বলে দাবি করেন তিনি। তাঁর কথায়, চিন ও পাকিস্তান হয়েই বলিউডে মাদক প্রবেশ করে যার ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে বলিউড।

রবি কিষনের এই বক্তব‍্যের বিরুদ্ধে মঙ্গলবার সোচ্চার হন বিজেপি সাংসদ জয়া বচ্চন। কয়েকজন মানুষের জন‍্য পুরো ইন্ডাস্ট্রিটাকে এভাবে বদনাম করা যায় না বলে মন্ত‍ব‍্য করেন তিনি। পাশাপাশি তিনি এও বলেন, এরা যে থালায় খায় সেই থালাতেই ছেদ করে।

পালটা রবি বলেন, ইন্ডাস্ট্রির সকলেই যে মাদকাসক্ত তা তিনি বলেননি। আগে পরিস্থিতি এমন ছিল না। কিন্তু বর্তমানে হয়েছে। তিনি আরও দাবি করেন, তাঁর মুখের সামনে কেউ থালা ধরে দেয়নি। নিজেরটা নিজেই করে নিয়েছেন তিনি।

Back to top button