টাইমলাইনখেলাক্রিকেট

সিরিজ জয়ের আনন্দে কেঁদে ফেললেন হেডকোচ রবি শাস্ত্রী, ভাইরাল ড্রেসিংরুমের ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়ার মাটিতে অনভিজ্ঞ ভারতীয় দল নিয়েও টেস্ট সিরিজ জিতেছে আজিঙ্কা রাহানের টিম ইন্ডিয়া। যার পর থেকে টিম ইন্ডিয়ার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ম্যাচ জয়ের পর ক্রিকেটারদের সঙ্গে এই জয় নিয়ে দীর্ঘক্ষণ কথাবার্তা বললেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে বলতে রবি শাস্ত্রী ফিরিয়ে নিয়ে এলেন ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমায় কোচের ভূমিকায় শাহরুখ খানের সেই মুহূর্ত। যেখানে শাহরুখ খান তার খেলোয়ারদের বলছেন “সত্তর মিনিট হ্যায় তুমহারে পাস।”

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে রবি শাস্ত্রী যখন ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথাবার্তা বলছেন সেই সময় মনে পড়ে যাচ্ছে শাহরুখ খানের ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার সেই সংলাপের কথা। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের হেডস্যার রবি শাস্ত্রী দীর্ঘক্ষন এই নিয়ে আলাপ আলোচনা করছেন দলের ক্রিকেটারদের সঙ্গে।

https://twitter.com/BCCI/status/1351552015562805249?s=20

ভিডিওতে দেখা যাচ্ছে ম্যাচ জয়ের পর ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য ভারতীয় দলের ক্রিকেটারদের রবি শাস্ত্রী বলছেন, ” এই ভারতীয় দল অস্ট্রেলিয়ার শিড়দার নাড়িয়ে দিয়েছে। বিরাট কোহলিকে ছাড়াও ভারত যেভাবে বুক চিতিয়ে লড়াই করেছে তা এককথায় অনবদ্য। অ্যাডিলেডের 36 অলআউট থেকে এই সিরিজ জয় এককথায় অনবদ্য। বারবার এমন মুহূর্ত জীবনে আসে না তাই যতটা সম্ভব এই মুহূর্তটা উপভোগ করো।”
ঐতিহাসিক সিরিজ জয়ের ফলে ভাষণ দেওয়ার আগেই চোখের কোন জলে ভিজে যায় হেডস্যার রবি শাস্ত্রির। যা সকলেরই নজর কেড়ে নেয়।

https://twitter.com/BCCI/status/1351552015562805249?s=20

Back to top button