টাইমলাইনফুটবলখেলাIPL

শামিকে বিরিয়ানি খেতে বারণ, সিরিজাকে দু’প্লেট! ঈদের দিন দুই ভারতীয় পেশারকে পরামর্শ রবি শাস্ত্রীর

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ পবিত্র ঈদ। গোটা বিশ্বে চলছে ঈদের শুভেচ্ছা বিনিময়। ঈদ উপলক্ষে ভারতের দুই পেসার মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে শুভেচ্ছা জানান প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী। তাদের দুজনের সঙ্গে মজা করে দুই ভারতীয় পেসারকে একটি উপদেশও দেন প্রাক্তন কোচ।

সেই মজার বার্তায় শামিকে বিরিয়ানি খেতে নিষেধ করেন শাস্ত্রী। উল্টে সিরাজকে বলেন দুই প্লেট বিরিয়ানি খেতে। কেন এমন বললেন ভারতের প্রাক্তন কোচ? মঙ্গলবার আজ এই মুহূর্তে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে গুজরাট টাইটান্সের খেলা চলছে। সেই ম্যাচের অংশগ্রহণের জন্যই শামিকে বিরিয়ানি খেতে নিষেধ করেন শাস্ত্রী।

অন্যদিকে সিরাজ বেঙ্গালুরুতে খেলেন। কোহলিদের আজ ম্যাচ নেই। তাদের ম্যাচ কাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। সেই জন্য তাঁকে দু’বার বিরিয়ানি খাওয়ার পরামর্শ দেন শাস্ত্রী। সোশ্যাল মিডিয়ায় দুই ভারতীয় পেসারের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘ঈদ মুবারক। আজকে শামির ম্যাচ রয়েছে। তাই বিরিয়ানি বাদ। সিরাজ তুমি দু’বার বিরিয়ানি খেয়ো।’ সারা দেশজুড়ে ঈদ পালিত হচ্ছে। আইপিএল খেলতে ব্যস্ত ভারতীয় ক্রিকেটাররা। দুই পেসারের সঙ্গে শুভেচ্ছা আদান-প্রদান করে নেন শাস্ত্রী।

গুজরাটের ম্যাচে এই মুহূর্তে ব্যাকফুটে শামিরা। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে প্রতিবেদনটি লেখার সময় ১৪ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৯২। ফিরে গিয়েছেন হার্দিক পান্ডিয়া ও ডেভিড মিলার। ক্রিজে রয়েছেন সুদর্শন এবং রাহুল তেওয়াটিয়া।

Related Articles

Back to top button