টাইমলাইনখেলাক্রিকেটIPL

বিরাটদের অনেক টাকার চুনা লাগাতে চলেছে এই তারকা ক্রিকেটার, ব্যর্থতার সম্মুখীন হবে RCB

বাংলা হান্ট ডেস্কঃ গত 18 ই ফেব্রুয়ারি চেন্নাইয়ে বসেছিল আইপিএল 2021 এর নিলাম। সেই নিলামে প্রত্যেক ফ্রাঞ্চাইজি নিজেদের দলকে আরও শক্তিশালী করেছে। গত সিজনে নিজেদের ফাঁক ফোকর গুলি এবার নিলামে ভরাট করে নিয়েছি প্রত্যেক দল। তেমনই এবার নিলামে একজন বিদেশী ফাস্ট বোলারের খুবই দরকার ছিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। যার জন্য 15 কোটি টাকা খরচ করে নিউজিল্যান্ডের কাইল জেমিসনকে দলে নিয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তারপর থেকেই বেঙ্গালুরু ভক্তরা স্বপ্ন দেখতে শুরু করেছিল জেমিসন এবার তাদের ম্যাচ উইনার হতে চলেছে। তবে আইপিএল শুরুর আগে খারাপ খবর বেঙ্গালুরু ভক্তদের জন্য। কারণ আইপিএল শুরুর আগে খুবই খারাপ ফর্মে রয়েছে জেমিসন। প্রায় প্রত্যেক ম্যাচেই বল হাতে ব্যর্থ হচ্ছেন তিনি।

এই মুহূর্তে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড এর মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে। ইতিমধ্যে এই সিরিজের চারটি ম্যাচ সম্পূর্ণ হয়েছে। আর এই চারটি ম্যাচে বল হাতের কাছে প্রচন্ডভাবে মার খেয়েছেন নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসন। তারপর থেকেই কপালে চিন্তার ভাঁজ আরসিবি টিম ম্যানেজমেন্টের।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তিন ওভার বল করে 32 রান দিয়েছিলেন কাইল জেমিসন, নিয়েছিলেন মাত্র একটি উইকেট।
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে চার ওভার বল করে 56 রান দিয়েছেন আরসিবির এই বোলার, অপুরন্ত কোন উইকেটও নিতে পারেননি তিনি।
তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে চার ওভার বল করে 38 রান দিয়েছেন তিনি, এই ম্যাচেও তিনি কোনো উইকেট পাননি।

চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচেও বেধড়ক মার খান কাইল জেমিশন। চার ওভার বল করে দিয়েছেন 49 রান। এই ম্যাচেও কোন উইকেট তুলতে পারেননি তিনি। অর্থাৎ এই টি-টোয়েন্টি সিরিজে বল হাতে পুরোপুরি ভাবে ব্যর্থ হয়েছেন আরসিবির 15 কোটির এই পেসার।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জেমিসন মোট 15 ওভার বল করে 175 রান দিয়েছে। বিনিময়ে নিয়েছে মাত্র একটি উইকেট। আর জেমিসনের এই খারাপ ফর্ম দেখে রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছে আরসিবি টিম ম্যানেজমেন্ট। তারা জেমিসনকে নিয়ে যে স্বপ্ন দেখতে শুরু করেছিল এখন থেকেই তা ভাঙতে শুরু করেছে।

Back to top button