fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

RCB প্রকাশ্যে আনল তাদের নতুন লোগো! তাহলে কি এবার ভাগ্যের চাকা ঘুরতে চলেছে RCB-র?

দীর্ঘ কয়েক বছর ধরে ভালো টিম করার সত্ত্বেও আইপিএল ট্রফি জেতা স্বপ্নই থেকে যাচ্ছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি নিজেদের ভাগ্যের চাকা ঘুরাতে এবার এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেললো, কিছুদিন আগে থেকেই দেখা ছিল আরসিবি তাদের সমস্ত স্যোসাল সাইড থেকে নিজেদের প্রোফাইল পিকচার, কভার পিকচার ডিলিট করে দিয়েছে। আর তারপরেই বিরাট কোহলি থেকে শুরু করে আইসিবির সমস্ত ভক্তরা অবাক হয়ে গিয়েছিল। তারা কিছুতেই বুঝতে পারছিলেন না কেন এমনটা করা হয়েছে। আর এবার সবাইকে চমক দিয়ে নতুন লোগো প্রকাশ্যে আনল রয়েল চ্যালেঞ্জরস ব্যাঙ্গালুরু। বলা ভালো ভ্যালেন্টাইন’স ডে-তে নিজেদের সমর্থকদের উপহার দিলেন আরসিবি কর্মকর্তারা।

গত 13 ই ফেব্রুয়ারি আরসিবি তাদের ইনস্টাগ্রাম এবং টুইটার এর প্রোফাইল পিকচার এবং কভার পিকচার ডিলিট করে দিয়েছিল তারপরেই আরসিবির অধিনায়ক বিরাট কোহলি নিজে টুইট করে বলেছিলেন অধিনায়ককে যা জানিয়ে কেন এমনটা করা হয়েছে? যদি তাদের কোনো সাহায্যের প্রয়োজন হয় তাহলে বিরাট সাহায্য করতে প্রস্তুত। এছাড়াও বিরাট এর পাশাপাশি ব্যাঙ্গালুরুর অপর দুই ক্রিকেটার এবি ভিলিয়ার্স এবং যুজবেন্দ্র চাহালও জানতে চেয়েছিলেন হঠাৎ করে কেন এমনটা করা হল।

আরে এবার নিজেদের ভাগ্য ফেরাতে ভ্যালেন্টাইন’স ডে-তে সমর্থকদের অবাক করে আরসিবির প্রকাশ করল তাদের নতুন লোগো, এটা সম্পূর্ণ নতুনরূপে তৈরি করা হয়েছে। এখন এটাই দেখার বিষয় যে নতুন লোগো তৈরি করে কি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু তাদের 12 বছরের খরা কাটিয়ে ট্রফি জিততে পারে।

Back to top button
Close
Close