fbpx
টাইমলাইনটেক নিউজ

মাত্র ৩০০০ টাকায় ফোন আনতে চলেছে রিয়াল মি, সাথে ৭০০ টাকা দামের হেডফোন ফ্রি

বাংলাহান্ট ডেস্কঃ আবার চমক ভারতীয় বাজারে মাত্র ৩০০০ টাকায় ফোনা নিয়ে আসবে বলে জানিয়েছে চীনের মোবাইল নির্মাতা সংস্থা রিয়াল মে। সাথে থাকবে একটি ৭০০ টাকা দামের হেডফোন। ইতিমধ্যে এই ফোনটি এসে গেছে থাইল্যান্ডের বেশ কিছু মোবইল ফোনের দোকানে। সূত্রের খবর ভারতে নিম্ন মধ্যবিত্তদের মোবাইল বাজার ধরতে এই স্মার্ট ফোন ভারতেও করা হবে লঞ্চ।,

এই ফোনে রয়েছে দুটি সিম ভরার সুবিধা এবন অ্যান্ড্রয়েড পাই এবং coloros 6.1 স্কিন। থাকবে ৬.১ ইঞ্চি এইচডি ডিসপ্লে। রয়েছে গরিলা গ্লাস ৩ এর নিরাপত্তাও। ফলে ছোট খাটো আঘাত থেকে সহজেই রেহাই পাবে ফোনটি। এর প্রসেসর অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি ২২ । এই ফোনে ভাল ছবিও তুলতে পারবেন আপনি।  রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও  ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।   ৪০০০ এমএএইচ ব্যাটারির কারনে বারবার চার্জে বসাতেও হবে না আপনাকে।

রিয়েলমে একটি শেনজেন ভিত্তিক চীনা স্মার্টফোন কোম্পানি। যেটি আনুষ্ঠানিকভাবে 4 মে 2018 এ  প্রতিষ্ঠিত হয়েছিল। মোবাইল ফোনের পাশাপাশি এক্সেসারিসও তৈরি। এর আগে রিয়াল মি real me 2, real me 2 pro,real me 3, real me 3i ইত্যাদি ফোনগুলি ভারতে বেশ জনপ্রিয় হয়েছিল।

এর আগে real ,me অল্প বাজেটে real me c2  ফোন এনেছিল ভারতিয় বাজারে। যার অনলাইন দাম ছিল মোটামুটি ছয় হাজার টাকা। ফোনটি বাজারে বেশ ভালই বিক্রি হয়েছিল। কাল ভারতে লঞ্চ হয়েছিল রিয়াল মি 5i।  ফিল্পকার্টে এই ফোনটির দাম পড়বে ₹8,999, পাওয়া যাবে অন্যান্য ই কমার্স সাইটেও।

Close
Close