টাইমলাইনফুটবলখেলা

বার্সেলোনার পক্ষপাতিত্বের অভিযোগ খারিজ করে জিদানের দাবি আমরাই লা-লিগার সেরা দল।

ফরাসি কিংবদন্তি জিনেদিন জিদানের কোচিংয়ে তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে রিয়াল মাদ্রিদ। তবে চ্যাম্পিয়ন্স লীগ জয়ের থেকেও এবারের লা লিগা জয়কেই এগিয়ে রাখছেন জিনেদিন জিদান। তিনি বলেছেন চ্যাম্পিয়ন্স লিগ জয় অবশ্যই একটা বড় ব্যাপার তবে করোনার কারনে দুমাস ঘরে আটকে থাকার পর ফিরে এসে এবার লা লিগা জিতলাম, এটা আমার কাছে অন্যতম সেরা ট্রফি জয়।

করোনা ভাইরাসের আগে লি লিগায় দুর্দান্ত পারফরম্যান্স করছিল রিয়াল মাদ্রিদ। তবে করোনা ভাইরাসের কারণে ঘর বন্দি থাকায় ছন্দপতন ঘটে ফুটবলারদের। কিন্তু করোনা আতঙ্ক কাটিয়ে ফুটবলে ফিরে রিয়াল মাদ্রিদ ফুটবলাররা অনেক কিছু ত্যাগ করে ক্রমাগত অনুশীলনের মধ্য দিয়ে নিজেদের ম্যাচ ফিট করে তুলেছেন। জিদান বলেন, দলের ছেলেরা খুব ভালো পারফরম্যান্স করেছেন। তারা লা লিগা জিতবার জন্য অনেক কিছু ত্যাগ করেছে। এবারের লা লিগা জিতে আমি খুব বেশি আবেগপ্রবণ হয়ে পড়েছি, কথা বলার ভাষা হারিয়ে যাচ্ছে।

করোনার আতঙ্ক কাটিয়ে লা লিগা শুরু হওয়ার পর বারবার রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ভিডিও প্রযুক্তির পক্ষপাতিত্বের অভিযোগ তোলা হয়েছে বার্সালোনার তরফে। এই দিন সেই সমস্ত অভিযোগ খারিজ করে রিয়াল মাদ্রিদের হেডস্যার জিনেদিন জিদান বললেন, “আমরা সেরা দল হিসাবেই এবারের লা লিগা জিতেছি, এবারের লা লিগায় আমাদের সব থেকে বেশি পয়েন্ট রয়েছে। এর বাইরে আর কোনো কথা থাকতে পারে বলে মনে হয় না। আমরাই এবারের লা লিগার সেরা দল।”

Related Articles

Back to top button