fbpx
টাইমলাইনবিনোদন

হাতে লাগল হোম কোয়ারেন্টাইনের স্ট‍্যাম্প, নিজের বাংলো বন্দি হলেন রেখা

বাংলাহান্ট ডেস্ক: অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য, আরাধ‍্যা সহ প্রায় গোটা বচ্চন পরিবার, অনুপম খেরের মা পরপর করোনা (corona) আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে বলিউডে। হঠাৎ মারণ ভাইরাসের এত বাড়বাড়ন্ত দেখে অনেকেরই ধারনা এবার ফিল্ম ইন্ডাস্ট্রিকে কবজা করার চেষ্টায় করোনা।
অপরদিকে নিজের বাংলোতে হোম কোয়ারেন্টাইনে (rekha) রয়েছেন রেখা (rekha)। সম্প্রতি জানা গিয়েছে তাঁর বাংলোর দুই নিরাপত্তারক্ষী করোনা পজিটিভ। এরপরেই রেখার বাংলো সিল করে দেওয়া হয় বিএমসির তরফে। হোম কোয়ারেন্টাইনে চলে যান অভিনেত্রীও। তাঁর হাতে দেওয়া হয় হোম কোয়ারেন্টাইনের স্ট‍্যাম্প। বান্দ্রায় রেখার বাংলোর আশেপাশের এলাকা কনটেনমেন্ট জোন হিসাবে চিহ্নিত হয়। তবে এখনও পর্যন্ত বর্ষীয়ান অভিনেত্রী করোনায় আক্রান্ত হননি বলেই জানা গিয়েছে।


প্রসঙ্গত, শনিবার রাতে জানা যায় অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন দুজনেই করোনা আক্রান্ত। দুজনেই টুইট করে জানান এই খবর। সোশ‍্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লেখেন, ‘আজ সন্ধ‍্যায় আমি করোনা পজিটিভ জানতে পেরেছি। এখন হাসপাতালে ভর্তি আছি। হাসপাতালের তরফে কর্তৃপক্ষদের খবর দেওয়া হচ্ছে। পরিবারের সদস‍্য ও কর্মচারীদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্টের অপেক্ষা চলছে। আমি অনুরোধ করছি গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’

অভিষেকআক্রান্ত হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘আমি ও বাবা দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। হালকা উপসর্গ দেখা দিয়েছে আমাদের। হাসপাতালে ভর্তি রয়েছি। আমরা কর্তৃপক্ষকে যাবতীয় তথ‍্য জানিয়েছি। পরিবারের সদস‍্যরা এবং কর্মচারীদেরও করোনা পরীক্ষা হয়েছে। সকলকে অনুরোধ আপনারা চিন্তিত হবেন না। ধন‍্যবাদ।’

জানা গিয়েছে, ডাবিং স্টুডিও থেকে করোনা আক্রান্ত হয়েছেন অভিষেক। তার থেকেই অমিতাভ সংক্রমিত হয়েছেন বলে অনুমান। এর আগে র‍্যাপিড টেস্টে ঐশ্বর্য ও আরাধ‍্যার রিপোর্ট নেগেটিভ আসে। এবার আরটিপিসিআর পদ্ধতিতে রিপোর্ট পজিটিভ আসে বলে খবর। তবে এখন তাঁদের হোম কোয়ারেন্টাইনেই রাখা হয়েছে। অবশ‍্য জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর।
অমিতাভ বচ্চনের তিনটি বাংলোই জীবাণুমুক্ত করা হয়েছে বৃহন্মুম্বই পুরসভা থেকে। ঝোলানো হয়েছে কনটেনমেন্ট জোনের নোটিশ‌। জলসাতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ঐশ্বর্য ও আরাধ‍্যা। অমিতাভ এখন স্থিতিশীল আছেন বলে জানা গিয়েছে। সম্প্রতি অভিনেতার বাড়ির ২৬ জন কর্মচারীর করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে। তারা সকলেই করোনা নেগেটিভ বলে জানা গিয়েছে।

Back to top button
Close