টাইমলাইনবিনোদন

সুস্থ হচ্ছেন ক্রমশ, হাসপাতালে গাউনেই হাতের মাসল ফুলিয়ে পোজ রেমো ডিসুজার

বাংলাহান্ট ডেস্ক: সঙ্কট মুক্ত বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডিসুজা (remo d’souza)। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। হাসপাতাল থেকে এখনো ছুটি না পেলেও তিনি যে আগের থেকে অনেকটাই সুস্থ তা অনুরাগীদের জানিয়েছেন স্ত্রী লিজেল ডিসুজা। সম্প্রতি তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছিল গানের তালে পা নাচাচ্ছেন রেমো।

এবার অভিনেতা আমির আলি আরো কয়েকটি ছবি শেয়ার করলেন কোরিওগ্রাফারের। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের গাউন পরেই হাতের মাসল ফুলিয়ে পোজ দিয়েছেন রেমো। তাঁকে দেখেই বেশ স্পষ্ট যে বিপদ কাটিয়ে উঠেছেন তিনি। পরপর তিনটি ছবি শেয়ার করেছেন আমির আলি।

 

ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার ভাই ফিরে এসেছে।’ এর আগে অভিনেতা তথা ডান্সার রাঘব জুয়ালও রেমোর স্বাস্থ‍্যের উন্নতি সম্পর্কে জানিয়েছিলেন সোশ‍্যাল মিডিয়ায়। তিনি লেখেন, ‘স‍্যার এখন ভাল আছেন। তিনি যথেষ্ট শক্তিশালী। তিনি ইতিমধ‍্যেই সুস্থ হয়ে উঠছেন ও খুব শীঘ্রই আমার সঙ্গে পাহাড়ে ঘুরতে যাবেন।’

সম্প্রতি হার্ট সার্জারি হয় রেমোর। প্রথম দিন থেকেই হাসপাতালে স্বামীর জন‍্য প্রার্থনা করে চলেছেন তাঁর স্ত্রী লিজেল ডিসুজা। সেই সঙ্গে অনুরাগীদেরও রেমোর স্বাস্থ‍্য সম্পর্কে তথ‍্য দিয়ে চলেছেন লিজেল। তিনিই সম্প্রতি জানান, সার্জারি সফল হয়েছে ও রেমো এখন আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন।

লিজেল সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, গানের তালে তালে পা ঠুকছেন রেমো। ক‍্যাপশনে লিজেল লিখেছেন, ‘পা দিয়ে নাচা এক জিনিস ও হৃদয় দিয়ে নাচা আরেক। প্রার্থনা ও আশীর্বাদের জন‍্য সকলকে ধন‍্যবাদ।’ এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রেমো। তাঁর স্ত্রী লিজেল ডিসুজা সংবাদ মাধ‍্যমকে জানান, কোরিওগ্রাফারের হৃদপিন্ডে ব্লকেজ পাওয়া গিয়েছে। চিকিৎসকরা অ্যাঞ্জিওগ্রাফি করেছেন। এই মুহূর্তে আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি।

Related Articles

Back to top button