টাইমলাইনবিশেষভারত

ট্রেনের থেকেও সস্তা ফ্লাইট! সুবর্ণ সুযোগ দিচ্ছে Air-India-SpiceJet, এভাবে নিন ফায়দা

বাংলাহান্ট ডেস্ক : ট্রেন যাত্রার পাশাপাশি আমরা অনেকেই প্লেন যাত্রাতেও আগ্রহী থাকি। বা অনেক সময় আমাদের যখন খুব ইমার্জেন্সি বা তাড়াহুড়ো থাকে আমরা সেই সময় ট্রেনের চেয়ে ফ্লাইটকেই (Flight) বেশী গুরুত্ব দিয়ে থাকি। তবে এই জানুয়ারি মাসের শেষে বা ফেব্রুয়ারী মাসের শুরুর দিকে যদি কারোর কোথাও যেতে হয় বা মনে হয় টুক করে কোথাও একটা ঘুরে আসবেন তাঁদের জন্য এয়ার ইন্ডিয়া (Air India) আর স্পাইসজেট (SpiceJet) নিয়ে আসতে চলেছে একটি অনবদ্য সুযোগ।

Air India আর SpiceJet ভারতের দুটি অন্যতম প্রধান এয়ারলাইন্স কোম্পানি। সম্প্রতি প্রজাতন্ত্র দিবস হিসেবে তাঁরা ট্রেনের টিকিটের চেয়েও কম দামে বিমানের টিকিট ধার্য করতে চলেছেন। এবং এই টিকিটের মাধ্যমে যাত্রীরা কম টাকায় দেশ জুড়ে ঘুরে বেড়ানোর সুযোগ পাবেন। এই দুটি এয়ারলাইন্স কোম্পানি তাঁদের ডোমেস্টিক ফ্লাইটের ক্ষেত্রে তাঁদের যাত্রীদের জন্য আনতে চলেছে এই বিশেষ অফার।

পাশাপাশি এই দুই কোম্পানি তাঁদের ফ্লাইটের ইকোনমি ক্লাসের যাত্রীদের জন্য দিতে চলেছে বিশাল একটি ছাড়। এই সমস্ত অফার ও ছাড় দেওয়া হবে দেশ জুড়ে ৪৯টি এবং আরও বেশ কয়েকটি শহরে। Air India তাঁর যাত্রীদের জন্য মাত্র ১৭০৫ টাকায় ঘোরার ব্যবস্থা করতে চলেছে। এছাড়াও, প্রজাতন্ত্র দিবস হিসেবে SpiceJet তাঁর যাত্রীদের জন্য ডোমেস্টিক ফ্লাইটের ক্ষেত্রে আনতে চলেছে একটি বিশেষ অফার।

Republic Day,Air India,SpiceJet,Flight ticket Offer,Airlines company,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,Air-India,Airplane

তাঁরা ডোমেস্টিক ফ্লাইটে মোট ২৬% ছাড় দিতে চলেছে। এই ২৬% বাদ দিয়ে তাঁদের টিকিটের দাম হতে চলেছে মোট ১১২৬ টাকা। এতো সস্তায় তো ট্রেনের প্রথম ও দ্বিতীয় ক্লাসের টিকিটও হয় না। SpiceJet এর ক্ষেত্রে জানানো হয়েছে যে এই অফার ২৪ জানুয়ারি ২০২৩ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকতে চলেছে। এইসব টিকিট বুক করতে Air India এবং SpiceJet এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুক করা যাবে।

Related Articles