টাইমলাইনখেলাক্রিকেটঅন্যান্য খেলাধুলা

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে দেশবাসীর সঙ্গে প্রদীপ জ্বালিয়ে ঐক্যের বার্তা দিলেন শচীন, ভিরাট, পিভি সিন্ধুরা।

এই মুহূর্তে দেশজুড়ে করোনা ভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে, আর এই করোনা ভাইরাসকে রুখতে সরকারের পাশাপাশি লড়াই করে চলেছেন দেশের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং পুলিশবাহিনী। তাদের উদ্দেশ্যে অর্থাৎ তাদেরকে উৎসাহ দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসীর কাছে অনুরোধ করেছিলেন 5 ই এপ্রিল রাত 9 টায় নয় মিনিট বাড়ির সমস্ত আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি জ্বালাতে যাতে কেউ না ভাবেন যে তারা বাড়িতে একা লড়াই করছেন। এই প্রদীপ, মোমবাতি জ্বালানোর মধ্যে দিয়ে দেশবাসীর একযোগে লড়াই করার বার্তায় পৌঁছে দিতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকা এই ঐক্যের বার্তায় দেশজুড়ে সকল মানুষ ব্যাপক সাড়া দিয়েছিলেন, সকলেই রবিবার রাত ন’টার সময় নয় মিনিট ধরে বাড়ির সমস্ত আলো নিভিয়ে মোমবাতি, প্রদীপ জ্বালিয়ে দেশবাসীকে উৎসাহ দিয়েছিলেন। দেশের সাধারণ মানুষের পাশাপাশি প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছিলেন দেশের বেশকিছু ক্রীড়াব্যক্তিত্ব। তারা হলেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন তেন্ডুলকার, বীরেন্দ্র সেওয়াগ, হরভজন সিং এছাড়াও মেরি কম, পিভি সিন্ধু সকলেই প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে নয় মিনিট বাড়ির সমস্ত আলো নিভিয়ে দেশবাসীকে উৎসাহ দিয়েছিলেন।

এছাড়াও স্ত্রী অনুষ্কা শর্মার সাথে প্রদীপ জ্বালানোর ছবি টুইটারে আপলোড করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সকলেই এইদিন টুইট করে বিশ্ববাসীকে করোনা থেকে রক্ষা করার জন্য প্রার্থনা করেন ঈশ্বরের কাছে।

Related Articles

Back to top button