fbpx
খেলাটাইমলাইন

কলকাতায় ফিরেই বিরাট কোহলিকে কড়া বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

সদ্য বিসিসিআই সভাপতি হয়েছেন সৌরভ গাঙ্গুলি। আর তারপর মুম্বাই থেকে কলকাতায় ফিরেছেন। কলকাতায় ফিরেই প্রথম প্রেস কনফারেন্স করলেন মহারাজ। প্রেস কনফারেন্সে বিসিসিআই সভাপতি হওয়ার ব্যাপারে বিভিন্ন প্রশ্ন করা হয় দাদাকে। সেই সাথে ভারতীয় দলের বর্তমান পরিস্থিতি নিয়েও প্রশ্ন করা হয় দাদাকে।

সৌরভ গাঙ্গুলির মতে এই মুহূর্তে যে ভারতীয় ক্রিকেট দল রয়েছে সেটা খুবই শক্তিশালী একটা দল। টেষ্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সব ক্ষেত্রেই এই ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করছে। সেই সাথে এই ভারতীয় দলের যে একটা সমস্যা রয়েছে সেটাও মনে করিয়ে দেয় মহারাজ। মহারাজ সরাসরি বলেন দীর্ঘ কয়েক বছর ধরে আইসিসির বড় বড় টুর্নামেন্টে ভারতীয় ক্রিকেট দল ভালো পারফরম্যান্স করলেও চূড়ান্ত সাফল্য কিছুতেই পাচ্ছে না অর্থাৎ সেমি ফাইনাল এবং ফাইনাল পর্যন্ত দারুন খেললেও ট্রফি জেতা হচ্ছে না ভারতের। তিনি বলেন বিরাট খুবই দক্ষ একজন অধিনায়ক এই ভুল তাড়াতাড়ি শুধরে নেবেন।

সেই সাথে এইদিন দাদার মুখে শোনা যায় বাংলার ঋদ্ধিমান সাহার নাম। দাদা বলেন ঋদ্ধিমান খুব ভালো উইকেট রক্ষক কিন্তু ভারতীয় দলে আরোও ভালো ভাবে সুযোগ পাওয়ার জন্য ওকে আরও রান করতে হবে। আরও একটা ম্যাচ রয়েছে সাউথ আফ্রিকার বিপক্ষে সেই ম্যাচে সেঞ্চুরি করার সুযোগ রয়েছে ঋদ্ধির।

দাদা বলেন বিরাটের নেতৃত্বে ভারতীয় দল দারুন গতিতে এগিয়ে চলেছে। বিদেশে সিরিজ জিতছে, বিদেশের মাটিতে টেষ্ট সিরিজ জেতার স্বাদ পেয়েছে। এখন শুধু বড় সাফল্য পাওয়ার অপেক্ষা বিরাটের।

Leave a Reply

Close
Close