টাইমলাইনভারত

‘আমার ছেলেকে গ্রেফতার করেছে ভারত!” শৌভিকের গ্রেফতারির পর বললেন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী

বাংলা হান্ট ডেস্কঃ NCB সম্প্রতি রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই শৌভিককে (Showik Chakraborty) গ্রেফতার করেছে। শৌভিকের সাথে NCB সুশান্ত সিংয়ের (Sushant Singh Rajput) হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সমেত ছয় জনকে গ্রেফতার করেছে। এছাড়াও NCB রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন জারি করেছে। সুশান্ত মামলায় নেশার দ্রব্য কানেকশনে NCB শৌভিক, স্যামুয়েল মিরান্ডা এবং আরও দুজনকে আদালতে পেশ করেছি। এরপর আদালত মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত NCB-এর হেফাজতে পাঠিয়ে দেয়।

ছেলের গ্রেফতারির পর রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী (Indrajit Chakraborty) প্রতিক্রিয়া দিয়েছেন। নেশার সামগ্রী মামলায় ২৪ বছর বয়সী ছেলে শৌভিকের গ্রেফতারির পর বাবা ইন্দ্রজিৎ বলেন, ‘মোবারক হো ইন্ডিয়া, তোমার আমার ছেলেকে গ্রেফতার করেছ। আমি বিশ্বাসী এই লাইনে আগামী নম্বর আমার মেয়ের আসবে, তারপর আরও অনেকজন গ্রেফতার হবে। তুমি একটি সাধারণ পরিবারকে শেষ করে দিলে, আর এই সবকিছু ন্যায়ের মাধ্যমে হচ্ছে, জয় হো।”

জানিয়ে দিই, রবিবার সুশান্ত সিংয়ের মামলায় প্রধান অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ চালানোর জন্য NCB তাঁকে সমন পাঠিয়েছে। রিপোর্টস অনুযায়ী, জিজ্ঞাসাবাদে রিয়া আর শৌভিককে সামনা সামনি বসাতে পারে NCB। আর এর প্রধান কারণ হল, দুজনের মধ্যে নেশার পদার্থ নিয়ে সোশ্যাল মিডিয়া চ্যাট সামনে এসেছে। আর সেই কারণে এবার রিয়া চক্রবর্তীও গ্রেফতার হতে পারে।

NCB শৌভিক চক্রবর্তী আর সুশান্তের হাউস ম্যানেজার শুক্রবার রাত ১০ টা নাগাদ গ্রেফতার করেছে। এর আগে NCB রিয়া আর স্যামুয়েলের বাড়ির তল্লাশি নিয়েছিল। উল্লেখ্য, সুশান্তের মৃত্যুতে নেশার দ্রব্যের কানেকশন সামনে আসার পর NCB কোমর বেঁধে নেমেছে। এছাড়াও CBI আর ED এই মামলার তদন্ত করছে।

Back to top button