টাইমলাইনবিনোদন

জামিন পাওয়ার তিন মাস পরেই ফের NCBর দফতরে রিয়া-শৌভিক! তুমুল গুঞ্জন শুরু নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: ফের নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরোর (NCB) অফিসে হাজিরা দিতে হল রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty)। সোমবার সকালেই ভাই শৌভিক চক্রবর্তীকে সঙ্গে নিয়ে NCBর অফিসে উপস্থিত হন তিনি। সঙ্গে দেখা মেলে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীরও। পাপারাৎজির ক‍্যামেরায় রিয়া ধরা পড়তেই ফের গুঞ্জন ওঠে সোশ‍্যাল মিডিয়ায়।

মাদক (drugs) মামলায় টানা এক মাস জেল খাটার পর গত অক্টোবরে ছাড়া পান রিয়া। তারপর গত ডিসেম্বরে ছাড়া পান ভাই শৌভিক। কিন্তু হঠাৎ করে ফের NCBর অফিসে ভাই বোনকে দেখে তুঙ্গে উঠেছে গুঞ্জন। আসলে জেল থেকে জামিন পাওয়ার পর প্রথম ছ মাসের প্রথম সোমবারেই NCBর অফিসে হাজিরা দেওয়ার নিয়ম রয়েছে। সেই কারণেই তাঁরা এসেছেন বলে পাপারাৎজিকে জানান রিয়া।


অপরদিকে গতকাল রবিবারই বান্দ্রায় নতুন ফ্ল‍্যাটের খোঁজে বেরোতে দেখা যায় রিয়া ও তাঁর ভাই শৌভিককে। ভাইকে নিয়ে নতুন বছরে নতুন বাড়ির খোঁজে বেরোলেন রিয়া। এর আগে অভিনেত্রীর মা বাবাও বেরিয়েছিলেন নতুন বাড়ির খোঁজে। বান্দ্রায় বেশ কিছু নতুন ফ্ল‍্যাট দেখেন রিয়া ও শৌভিক।

এমনি একটি আবাসন থেকে বেরোনোর সময় মিডিয়ার ক‍্যামেরা দেখেই ক্ষেপে যান অভিনেত্রী। সপাটে বলে ওঠেন, ‘এবার দয়া করে পিছু ধাওয়া করবেন না।’ এদিন আলাদা করে নজর কাড়ে রিয়ার পরনের গোলাপি পুলওভারটি। তাতে লেখা ‘লাভ ইজ পাওয়ার’। নেটিজেনদের একাংশের বক্তব‍্য, যাবতীয় ট্রোল সমালোচনার উদ্দেশে এভাবেই জবাব দিয়েছেন রিয়া।

প্রসঙ্গত, স‍্যান্টাক্রুজের এসএনডিটি কলেজের কাছে একটি আবাসনেই আগে সপরিবারে থাকতেন রিয়া। সেই আবাসনেরই ব‍্যালকনি থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন রিয়া। সুশান্তের মৃত‍্যুর পরপরেই তাঁদের যে জনরোষের সম্মুখীন হতে হয়েছিল তারই এক ঝলক দেখিয়েছিলেন রিয়া। তবে তারপর আর কোনো আপডেটই পাওয়া যায়নি অভিনেত্রীর থেকে।

Back to top button