টাইমলাইনবিনোদন

নিজেকে সুশান্তের বান্ধবীর পরিচয় দিয়ে অমিত শাহের কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার, ফের ট্রোলের শিকার অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু মামলায় এবার নয়া মোড়। অভিনেতার মৃত‍্যু তদন্তের জন‍্য এবার সিবিআইএর (CBI) হস্তক্ষেপ দাবি করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) ট‍্যাগ করলেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে সুশান্তের একটি ছবি শেয়ার করে অমিত শাহের কাছে এই মামলায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন রিয়া চক্রবর্তী।
নিজের ইনস্টা হ‍্যান্ডেলে সুশান্তের একটি হাসিমুখের ছবি দিয়ে প্রকাশ‍্যেই নিজেকে তাঁর বান্ধবী বলে স্বীকার করেছেন রিয়া। লিখেছেন, ‘শ্রদ্ধেয় অমিত শাহ স‍্যর, আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হয়ে গিয়েছে সুশান্তের আকস্মিক মৃত‍্যুর। সরকারের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। তবুও ন‍্যায় বিচারের স্বার্থে আমি আপনাকে হাত জোড় করে অনুরোধ করছি, দয়া করে এই মামলায় সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই কিসের চাপে ও এমন পদক্ষেপ নিতে বাধ‍্য হল।’

রিয়ার এই পোস্ট সামনে আসতেই ফের একদফা সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম এমন অভিযোগ করার জায়গা নয়। এসবই প্রচার ও মানুষের সহানুভূতি পাওয়ার জন‍্য করছেন তিনি, এমন অভিযোগও উঠছে রিয়ার বিরুদ্ধে। অনেকেই অভিনেত্রীকে তোপ দেগে বলেছেন, যখন সুশান্ত বেঁচে ছিলেন তখন তাঁকে অবহেলা করেছিলেন কেন? তখন সোশ‍্যাল মিডিয়ায় ছবি ডিলিট করতে বাধ‍্য কেন করেছিলেন।
প্রসঙ্গত, কিছুক্ষণ আগেই রিয়া অভিযোগ করেন তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে। ইনস্টাগ্রামে তাঁকে ব‍্যক্তিগত ভাবে মেসেজ করে হুমকি দেওয়া হয়। সেই প্রমাণ সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে সাইবার ক্রাইমের সাহায‍্য চেয়েছেন রিয়া।


এক মহিলা রিয়াকে মেসেজ করে ধর্ষণ ও খুন করার হুমকি দেয়। বলা হয় তিনি আত্মহত‍্যা না করলে লোক পাঠিয়ে তাঁকে ধর্ষণ ও খুন করা হবে। সেই হুমকি মেসেজের স্ক্রিনশট নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী।
বিষয়টার দিকে সাইবার ক্রাইম শাখার দৃষ্টি আকর্ষণ করে রিয়া লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হল, আমি কিছু বলিনি। খুনি বলা হল, আমি কিছু বলিনি। আমার চরিত্র নিয়ে প্রশ্ন তোলা হল, তখনও কিছু বলিনি। কিন্তু আমার নীরবতা আপনাকে এটা বলার অধিকার কিক‍রে দেয় যে আমি আত্মহত‍্যা না করলে আমাকে ধর্ষণ ও খুন করা হবে।’

https://www.instagram.com/p/CCsVR4vH2TV/?igshid=gsrcctemfa1j

রিয়া আরও লেখেন, এসব আইনের চোখে অপরাধ। কারওর তাঁকে এভাবে হুমকি দেওয়ার অধিকার নেই। এই প্রসঙ্গে সাইবার ক্রাইম শাখার সাহায‍্য প্রার্থনাও করেন রিয়া চক্রবর্তী।

Related Articles

Back to top button