ছবিটাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুর পর বছর ঘুরতেই নয়া প্রেমিক! পার্টিতে ফুর্তি করতে ব‍্যস্ত রিয়া চক্রবর্তীর ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের বেশিরভাগ সময়টা বলিউড সহ গোটা দেশ তোলপাড় হয়েছে দুটি নামকে ঘিরে, সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত ১৪ জুন সুশান্তের রহস‍্যমৃত‍্যুর কারণ হিসাবে অভিযুক্ত করা হয় তাঁর প্রেমিকা রিয়াকে। তারপর সিবিআই জেরা, মাদক মামলায় দোষী সাব‍্যস্ত হয়ে ২৮ দিনের জন‍্য জেলের ঘানিও টেনেছেন অভিনেত্রী।

অবশেষে নতুন বছরে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন রিয়া চক্রবর্তী। কিছুদিন আগেই ফ্ল‍্যাট খুঁজতে বেরিয়ে জনসমক্ষে এসেছিলেন রিয়া। এবার পার্টিতেও সকলের সঙ্গে ফুর্তি করতে দেখা গেল রিয়াকে। ভি জে অনুষা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে হাজির হন অভিনেত্রী।

16d4e122 5182 11eb be6b 425a95343f6a Bangla Hunt Bengali News
অভিনেতা ফারহান আখতার, তাঁর প্রেমিকা শিবানী দান্ডেকরকেও এদিন দেখা যায় পার্টিতে। তবে গুঞ্জন চরমে ওঠে রিয়ালিটি শো ‘রোডিজ’ এর বিচারক রাজীব লক্ষ্মণের একটি ছবিকে কেন্দ্র করে। রিয়ার সঙ্গে ছবি শেয়ার করে রাজীব ক‍্যাপশনে লেখেন, ‘মাই গার্ল’। পার্টির ছবিগুলি এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

rhea rajiv Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, সম্প্রতি ভাই শৌভিক চক্রবর্তীকে সঙ্গে নিয়ে NCBর অফিসে উপস্থিত হন রিয়া। সঙ্গে দেখা মেলে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীরও। পাপারাৎজির ক‍্যামেরায় রিয়া ধরা পড়তেই ফের গুঞ্জন ওঠে সোশ‍্যাল মিডিয়ায়।

80169686 Bangla Hunt Bengali News
মাদক মামলায় টানা এক মাস জেল খাটার পর গত অক্টোবরে ছাড়া পান রিয়া। তারপর গত ডিসেম্বরে ছাড়া পান ভাই শৌভিক। কিন্তু হঠাৎ করে ফের NCBর অফিসে ভাই বোনকে দেখে তুঙ্গে ওঠে গুঞ্জন। আসলে জেল থেকে জামিন পাওয়ার পর প্রথম ছ মাসের প্রথম সোমবারেই NCBর অফিসে হাজিরা দেওয়ার নিয়ম রয়েছে। সেই কারণেই তাঁরা এসেছেন বলে পাপারাৎজিকে জানান রিয়া।

অপরদিকে তার আগের দিনই বান্দ্রায় নতুন ফ্ল‍্যাটের খোঁজে বেরোতে দেখা যায় রিয়া ও তাঁর ভাই শৌভিককে। ভাইকে নিয়ে নতুন বছরে নতুন বাড়ির খোঁজে বেরোলেন রিয়া। এর আগে অভিনেত্রীর মা বাবাও বেরিয়েছিলেন নতুন বাড়ির খোঁজে। বান্দ্রায় বেশ কিছু নতুন ফ্ল‍্যাট দেখেন রিয়া ও শৌভিক।

এমনি একটি আবাসন থেকে বেরোনোর সময় মিডিয়ার ক‍্যামেরা দেখেই ক্ষেপে যান অভিনেত্রী। সপাটে বলে ওঠেন, ‘এবার দয়া করে পিছু ধাওয়া করবেন না।’ এদিন আলাদা করে নজর কাড়ে রিয়ার পরনের গোলাপি পুলওভারটি। তাতে লেখা ‘লাভ ইজ পাওয়ার’। নেটিজেনদের একাংশের বক্তব‍্য, যাবতীয় ট্রোল সমালোচনার উদ্দেশে এভাবেই জবাব দিয়েছেন রিয়া।

প্রসঙ্গত, স‍্যান্টাক্রুজের এসএনডিটি কলেজের কাছে একটি আবাসনেই আগে সপরিবারে থাকতেন রিয়া। সেই আবাসনেরই ব‍্যালকনি থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন রিয়া। সুশান্তের মৃত‍্যুর পরপরেই তাঁদের যে জনরোষের সম্মুখীন হতে হয়েছিল তারই এক ঝলক দেখিয়েছিলেন রিয়া। তবে তারপর আর কোনো আপডেটই পাওয়া যায়নি অভিনেত্রীর থেকে।

Back to top button