টাইমলাইনবিনোদন

সুশান্ত মামলার জের, কাজের জন‍্য প্রযোজকদের দোরে দোরে ঘুরছেন রিয়া চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty)। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক রহস‍্যজনক মৃত‍্যু ও সেই মৃত‍্যু মামলায় মূল দোষীর তকমা পাওয়া কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পালটে দেয়। মাদক মামলায় জেলের ঘানিও টানতে হয়েছিল তাঁকে।

crockex

জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন কোনো খোঁজখবর পাওয়া যায়নি রিয়ার।লোকসমাজেরচক্ষু থেকে নিজেকে এক রকম আড়ালই করে রেখেছিলেন তিনি। তবে ধীরে ধীরে পুরনো ভয় কাটিয়ে নতুন বছরে নতুন শুরুর দিকে এগিয়ে চলেছেন রিয়া। নতুন বাড়ি খোঁজা থেকে পার্টিতে যোগ দেওয়া, ধীরে ধীরে ফের ডানা মেলছেন তিনি।

এমনকি লম্বা একটা সময় সোশ‍্যাল মিডিয়া থেকে পাত্তাড়ি গোটানোর পর সম্প্রতি ফের ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন রিয়া চক্রবর্তী। আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাতের মধ‍্যে নিজের হাত নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

এমনকি ইন্ডাস্ট্রির সতীর্থ তথা ঘনিষ্ঠ বন্ধু সাকিব সালিমের জন্মদিনের পার্টিতেও হাজির হতে দেখা যায় রিয়াকে। আলিবাগে একসঙ্গে পার্টি করে ফেরার সময় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন দুজন। জানা গিয়েছে ওই পার্টিতে বলিউডের তারকা ফ‍্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও উপস্থিত ছিলেন।

সমাজে যত মিশতে শুরু করেছেন নিজের কেরিয়ার পুনরুদ্ধারের দিকেও আবার নজর দিচ্ছেন রিয়া। তবে সুশান্ত মামলায় তাঁর কেরিয়ারের উপর যে ছাপ পড়েছে তার জন‍্য বলিউডে নাকি এক রকম একঘরেই হয়ে গিয়েছেন অভিনেত্রী।


কিছুদিন আগেই মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। জানা গিয়েছে সেই সময় হায়দ্রাবাদ পাড়ি দিয়েছিলেন তিনি, কাজ খোঁজার জন‍্য। কিন্তু কোনো প্রযোজকই রিয়াকে কাজ দিতে রাজি হননি। ব‍্যর্থ হয়ে ফের মুম্বই ফিরেছেন তিনি।

তবে খুব শীঘ্রই চেহরে ছবিতে দেখা যাবে রিয়াকে। অমিতাভ বচ্চন, ইমরান হাশমির মতো তারকার উপস্থিতি ম্লান করে এই ছবি সংবাদ শিরোনামে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর জন‍্য। কিন্তু না পোস্টারে না টিজারে কোথাওই দেখা মেলেনি রিয়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে শেষমেষ ট্রেলারে দেখা মিলল রিয়ার। তবে খুবই স্বল্প সময়ের জন‍্য। প্রায় দু মিনিটের ট্রেলারে কয়েক সেকেন্ডের জন‍্য চোখে পড়ে রিয়া চক্রবর্তীকে।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker