টাইমলাইনবিনোদন

‘ক্যাশ চাহিয়ে, মুঝে ক্যাশ চাহিয়ে” গানে রিয়া চক্রবর্তীর ঠুমকা, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ Viral Video- বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মামলায় গোটা বলিউড আর দেশ কেঁপে উঠেছে। শুধু দেশেই না, বিদেশেও চলছে সুশান্তকে ন্যায় পাইয়ে দেওয়ার অভিযান। সুশান্তের মামলায় তদন্তে নেমে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেফতার করেছে এনসিবি। আর রিয়ার গ্রেফতার হওয়ার পর রিয়াকে নিয়ে রোজই নতুন নতুন তথ্য সামনে আসছে। একদিকে বলিউডে অনেকেই যেমন রিয়ার সমর্থনে মুখ খুলেছেন, তেমনই অনেকেই আবার রিয়ার বিরুদ্ধে সরব হয়েছেন। আর এরমধ্যে রিয়ার একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে।

ওই ভিডিওতে বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিখ্যাত সিনেমা ‘জঙ্গির” এর ‘পিঙ্কি হে পয়সে ওয়ালো কি” এই ভিডিও ২০১৩ সালে তোলা হয়েছে বলে জানা গিয়েছে। এই ভিডিও রিয়ার একটি অডিশনের। ভিডিওতে রিয়াকে ব্লু জিন্স আর ব্ল্যাক প্রিন্টেড টিশার্ট পরে মন খুলে ড্যান্স করতে দেখা যাচ্ছে।

সুশান্ত সিংয়ের মামলায় গ্রেফতার হওয়া রিয়ার বিপদ দিনদিন বেরেই চলেছে। এমনিতেই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নামকরা অভিনেত্রী ছিলেন না। আর গ্রেফতার হওয়ার পর যেটুকু নাম কামিয়েছিলেন, সেটাও ডুবে গিয়েছে। জানা গিয়েছে যে, তিনি বলিউডে মাত্র সাতটি সিনেমা করেছিলেন, আর সাতটি সিনেমাই ফ্লপ হয়েছিল। আর এসবের পর ওনার ক্যারিয়ার নিয়ে বড় প্রশ্ন চিহ্ন উঠছে। দেখুন সেই ভাইরাল ভিডিও … 

https://www.instagram.com/p/CFFI52chUOX/

Back to top button
Close