টাইমলাইনবিনোদন

মাদক কাণ্ডে জেলবন্দি আরিয়ান, সোশ‍্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন গতবারের জেল খাটা রিয়া চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: পরপর দুই বছরে দুটি মাদক মামলা বলিউডে। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু মামলার তদন্তের সঙ্গে জড়িয়ে যায় মাদক মামলা। গ্রেফতার হন অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। আর এবছর জেলের ঘানি টানতে হচ্ছে শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে (aryan khan)। গত ২ রা অক্টোবর মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে ধরা পড়েন তিনি।

প্রথম থেকেই সুশান্ত মামলার সঙ্গে তুলনা টানা হচ্ছে আরিয়ানের মামলার। উল্লেখ‍্য, দুই অভিযুক্তেরই আইনজীবী ছিলেন সতীশ মানশিন্ডে। কোথাও না কোথাও গিয়ে যেন মিলে গিয়েছে দুটি মামলা। নিজে প্রায় এক মাস জেলে থাকায় আরিয়ানের পরিস্থিতিটাও বুঝতে পারছেন রিয়া। তাঁর সাম্প্রতিক সোশ‍্যাল মিডিয়া পোস্টে মিলেছে তারই অভাস। নিজের ইনস্টা স্টোরিতে রিয়া লিখেছেন, ‘যে পরিস্থির মধ‍্যে দিয়ে চলছেন তার থেকেই শিক্ষা নিন।’


রিয়ার এই অর্থবহ পোস্ট নিয়েই জল্পনা শুরু হয়েছে নেটমহলে। তবে একা রিয়া নন। আরিয়ানকে সমর্থন করে সুর চড়িয়েছেন তনিশা মুখার্জিও। তাঁর বক্তব‍্য জেরার নামে অত‍্যাচার চলছে আরিয়ানের উপরে। তারকা সন্তান হওয়ার জন‍্যই কি এই অত‍্যাচার? হতবাক তনিশা।

গত ২ রা অক্টোবর NCB র হাতে আটক হন আরিয়ান। তার পরপরই আইনজীবী সতীশ মানশিন্ডেকে ছেলের জন‍্য নিযুক্ত করেছিলেন কিং খান। কিন্তু বহুবার আদালতের চক্কর কেটেও লাভের লাভ কিছুই হয়নি। না তিনি পেরেছেন আরিয়ানের জেল আটকাতে আর না পেরেছেন জামিন দেওয়াতে।


তাই রেগেমেগে এবার আইনজীবীই বদলে ফেলেছেন শাহরুখ। সতীশ মানশিন্ডেকে সরিয়ে তিনি নিয়োগ করলেন আইনজীবী অমিত দেশাইকে। এর আগে হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের আইনজীবী ছিলেন তিনি। গত ১১ অক্টোবর আরিয়ানের জন‍্য জামিনের আবেদন করেন তিনি। কিন্তু বিফল হতে হয় অমিত দেশাইকেও। এদিনও হয়নি শাহরুখ পুত্রের জামিন।

Related Articles

Back to top button