টাইমলাইনবিনোদন

সুশান্তের শোক ভুলিয়ে পার্টি করছে রিয়া! জাপটাজাপটির ছবি ভাইরাল হতেই পোস্ট ডিলিট

বাংলা হান্ট ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় আর অ্যাকটিভ ছিলেন না। উনি কোনও পার্টি অথবা অন্য কোনও ইভেন্টে অংশ নিতেন না। কিন্তু এখন সময় বদলেছে। এবার ওনাকে রোডিজ এর ফেম রাজীব লক্ষ্মণের সাথে পার্টি করতে দেখা গিয়েছে। এই কথা রাজীব লক্ষ্মণ নিজেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেন। যদিও পরে তিনি আবার পোস্ট ডিলিটও করে দেন।

Rhea Zee1 Bangla Hunt Bengali News

রাজীব লক্ষ্মণ রিয়া চক্রবর্তীর সাথে ছবি শেয়ার করেন। ওই ছবিতে রিয়া রাজীব লক্ষ্মণকে হাগ করছে দেখা যাচ্ছে। একটি ছবিতে দুজনকেই ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে রাজীবকে মুখ লোকাতে দেখা যাচ্ছে। রাজীব ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মাই গার্ল”। এই ছবি ভাইরাল হওয়ার পর রাজীব লক্ষ্মণ নিজের ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট করে দেন।

Rhea Zee2 Bangla Hunt Bengali News

উল্লেখ্য, রাজীব লক্ষ্মণের ছেলে হৃদমের জন্মদিন ছিল। হৃদমের জন্মদিন উপলক্ষে রাজীব একটি ছোট পার্টি রেখেছিল। আর সেই পার্টিতে যোগ দিয়েছিল রিয়া চক্রবর্তী। ওই পার্টির ছবি রাজীব নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, তবে তিনি কমেন্ট অপশন বন্ধ করে রেখেছিলেন। তিনি চাইছিলেন না, এটা নিয়ে কেউ হাসিঠাট্টা করুক। যদিও পরে ছবি ভাইরাল হওয়ার পর তিনি পোস্ট ডিলিট করে দেন।

Back to top button