টাইমলাইনভারত

সত্যি প্রকাশ করল রিয়া, সামনে এলো সুশান্তের থাইল্যান্ড ট্রিপের সত্য

বাংলা হান্ট ডেস্কঃ রিয়া চক্রবর্তী Rhea Chakraborty) মাদক মামলায় যাঁদের নাম নিয়েছে, তাঁদের মধ্যে সবথেকে বড় নাম হল সারা আলী খান-এর (Sara Ali Khan)। সারার নাম সামনে আসার পর সইফ আর সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং বিপাকে পড়েছেন।

সারা আলী খান সিনেমার জগতে সুশান্ত সিংয়ের সাথে হাত ধরে পা রেখেছিলেন। ওনার প্রথম সিনেমা ছিল কেদারনাথ। ২০১৮ সালে এই সিনেমা বড় পর্দায় এসেছিল আর দুই বছরের মধ্যে সারা আলী খান এর নাম সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী রিয়ার সাথে মাদক মামলায় জড়িয়ে পড়ে।

রিয়া NCB কে দেওয়া নিজের বয়ানে সারার নাম নিয়েছেন। সারা আলী খান সুশান্ত সিং রাজপুতের শুধু সহায়ক স্টারই ছিলেন না। উনি নিজে বলেছিলেন আমরা দুজন খুব ভালো বন্ধু। এমনকি দুজনের প্রেম কাহিনীও চর্চায় এসেছিল। রিয়া NCB কে দেওয়া বয়ানে বলেন যে, সুশান্ত তাঁদের বন্ধুদের সাথে থাইল্যান্ড ট্রিপে গিয়েছিলেন, আর সেখানে গিয়ে ৭০ লক্ষ টাকা খরচ করেছেন। এই ট্রিপে সারা আলী খান সুশান্তের সাথে ছিলেন।

এই বিষয়ে NCB এর তদন্ত এখনো বাকি আছে। মাদক দ্রব্য মামলায় সারা আলী খানের হাত কতদূর পর্যন্ত গিয়েছে, সেটার তদন্ত করবে NCB। তদন্তকারী সংস্থা NCB সবার আগে সেই পাঁচ জনের বিরুদ্ধে প্রমাণ জড় করবে, যাঁদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে। আর এই পাঁচ জনের নাম সামনে আসার পর অনেক বলিউড তারকার হৃদ স্পন্দন বেড়ে গিয়েছে।

Back to top button
Close