টাইমলাইনবিনোদন

হাতে ধরা সঞ্চয়িতা, গীতাঞ্জলির উদ্ধৃতি তুলে রিয়া বললেন ‘বিশ্বাস রাখি’

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) নিয়ে উত্তাল হয়েছিল গোটা দেশ। প্রবাসী বাঙালি হওয়ায় রিয়ার জন‍্য কম গঞ্জনা শুনতে হয়নি বাঙালি দেরও। তবে তেমন ভাবে কোনোদিনও বাঙালিয়ানার ছাপ দেখা যায়নি অভিনেত্রীর মধ‍্যে।

কিন্তু এবারে রিয়ার একটি ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের একাংশের। রবিবারের দুপুরে হাতে রবীন্দ্রনাথ ঠাকুরের সঞ্চয়িতা নিয়ে পড়তে বসেছেন রিয়া। ছবিটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করে গীতাঞ্জলি থেকে একটি উদ্ধৃতিও তুলে ধরেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘বিশ্বাস রাখছি’।


রিয়ার এই ছবিতে কমেন্ট করেছেন বান্ধবী শিবানী দান্ডেকর। লিখেছেন, ‘ভালবাসি’। সঙ্গে একটি হৃদয়ের ইমোজি। নেটিজেনের একাংশ রিয়ার প্রশংসা করেছেন, তাঁকে সাহস জুগিয়েছেন। অনেকে অবাক হয়ে প্রশ্ন করেছেন রিয়া বাংলা পড়তে পারেন কিনা।

লম্বা একটা সময় সোশ‍্যাল মিডিয়া থেকে পাত্তাড়ি গোটানোর পর সম্প্রতি ফের ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন রিয়া চক্রবর্তী। আন্তর্জাতিক নারী দিবসে মায়ের হাতের মধ‍্যে নিজের হাত নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

সম্প্রতি ইন্ডাস্ট্রির সতীর্থ তথা ঘনিষ্ঠ বন্ধু সাকিব সালিমের জন্মদিনের পার্টিতে হাজির হতে দেখা যায় রিয়াকে। আলিবাগে একসঙ্গে পার্টি করে ফেরার সময় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন দুজন। জানা গিয়েছে ওই পার্টিতে বলিউডের তারকা ফ‍্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও উপস্থিত ছিলেন।

রিয়া ও সাকিবের পরিচয় অবশ‍্য অনেক আগে থেকেই। মেরি ড‍্যাড কি মারুতি ছবিতে সাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিয়া। বন্ধুত্ব তখন থেকেই। এমনকি সুশান্ত কাণ্ডেও রিয়ার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল সাকিবকে। জানিয়ে রাখি, সাকিব সালিম আসলে অভিনেত্রী হুমা কুরেশির ভাই।

Back to top button