টাইমলাইনবিনোদনভিডিও

‘এখনো মনে পড়ে’, সুশান্তের জন্মদিন আসতেই ভোল বদল প্রাক্তন প্রেমিকা রিয়ার! শেয়ার করলেন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ২০২০ তে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর সঙ্গে সঙ্গে আরো যে একটি নাম উঠে এসেছিল তা হল রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। প্রয়াত অভিনেতার প্রেমিকা ছিলেন তিনি। মৃত‍্যুর আগে শেষ জন্মদিনে সে প্রেম প্রকাশ‍্যেও এনেছিলেন রিয়া। কিন্তু সুশান্তের অকালমৃত‍্যুর পর চরম হেনস্থা হতে হয়েছিল তাঁকে। এমনকি মাদক কাণ্ডে জেলের ঘানি পর্যন্ত টেনেছিলেন রিয়া।

জেল থেকে ছাড়া পাওয়ার পর দীর্ঘদিন সোশ‍্যাল মিডিয়া থেকে মুখ লুকিয়ে ছিলেন তিনি। যদিও এক বছর হতে চলল ফের স্বমহিমায় ফিরেছেন রিয়া। এবার সুশান্তের জন্মবার্ষিকীতে একটি অদেখা ভিডিও শেয়ার করে আবেগঘন হয়ে উঠেছেন তিনি। জানিয়েছেন, সুশান্তকে এখনো ‘মিস’ করেন তিনি।


ভিডিওতে জিমের মধ‍্যে খুনসুটি করতে দেখা গিয়েছে দুজনকে। প্রাণোচ্ছ্বল মেজাজে ধরা দিয়েছেন সুশান্ত। ক‍্যাপশনে রিয়া লিখেছেন, ‘খুব মনে পড়ে তোমাকে।’ পাশাপাশি নিজের ইনস্টা স্টোরিতেও সুশান্তের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন তিনি। রিয়ার পোস্টে প্রতিক্রিয়া দিয়েছেন অনুষ্কা রঞ্জন, ফতিমা সানা শেখ, শিবানী দান্ডেকর, সুজান খানরা।

২০২০ তে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হন রিয়া। প্রায় এক মাস জেলে কাটানোর পর ছাড়া পান রিয়া। বছরের শেষের দিকে কারামুক্ত হয়েছিলেন রিয়া। একটা বছর ধরে নিজেকে নতুন করে গড়ে তুলেছেন তিনি। পুরনো সাহস ফিরিয়ে আনার চেষ্টা করেছেন। বছরের শেষ দিনে নতুন এক বিশেষ বার্তাও দিয়েছিলেন সুশান্তের প্রেমিকা।

হাসিমুখে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘আমাকে হাসতে দেখা যাচ্ছে, সহজ ছিল না এতটা পথ আসা। একটা গোটা বছর ধরে সেরে উঠেছি, একটা গোটা বছর যন্ত্রণায় কাটিয়েছি। কিন্তু আজ আমি এখানে, ২০২১ এর দিকে তাকিয়ে হাসছি। কারণ যেটা ভাঙতে পারে না সেটা আরো মজবুত করে তোলে। নিউ ইয়ার ইভ খুব ভাল কাটুক প্রিয় মানুষদের সঙ্গে। ২০২২ আমাদের সবার জন‍্য ভাল হোক। ভালবাসা ও আলো নিয়ে আসুক।’

Related Articles

Back to top button