টাইমলাইনবিনোদন

সুশান্তকে ভুলে নতুন জীবনে পা বাড়াচ্ছেন রিয়া, ‘দ্রৌপদী’র চরিত্রেই কামব‍্যাক অভিনয়ে!

বাংলাহান্ট ডেস্ক: ‘বিষ’ বছরের ভয়াবহতা দূরে সরিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু মামলার মূল অভিযুক্ত হিসাবে গত বছর সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন রিয়া। মাদক যোগে প্রায় এক মাস জেলের পেছনেও কাটাতে হয়েছিল তাঁকে।

তবে সময়ের নিয়মে ধীরে ধীরে ফিকে হয়েছে সুশান্ত মামলার স্মৃতি। গত বছরের শেষের দিকেই উত্তেজনা অনেকটাই স্তিমিত হয়ে এসেছিল, যদিও বছর ঘুরতে চললেও এখনো কোনো কিনারাই হয়নি সুশান্ত মৃত‍্যু মামলার। আর মাত্র কয়েক দিনই বাকি প্রয়াত অভিনেতার মৃত‍্যুবার্ষিকীর। এরই মাঝে শোনা যাচ্ছে নতুন ছবি নিয়ে ফের অভিনয় জগতে ফিরছেন রিয়া।


সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সুশান্তের মৃত‍্যুবার্ষিকীর পরেই ফের অভিনয়ে ফিরতে চলেছেন রিয়া। শোনা যাচ্ছে, দ্রৌপদীর ভূমিকায় দেখা যেতে পারে। মহাভারত নিয়ে একটি ছবি তৈরি হতে চলেছে বলে খবর। সেই ছবিতেই দ্রৌপদীর চরিত্রটির জন‍্য প্রস্তাব দেওয়া হয়েছে রিয়াকে। তবে এখনো সেই প্রস্তাবে তিনি হ‍্যাঁ বলেননি বলেই খবর।

কিছুদিন আগেই মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল রিয়াকে। জানা গিয়েছে সেই সময় হায়দ্রাবাদ পাড়ি দিয়েছিলেন তিনি, কাজ খোঁজার জন‍্য। কিন্তু কোনো প্রযোজকই রিয়াকে কাজ দিতে রাজি হননি। ব‍্যর্থ হয়ে ফের মুম্বই ফিরেছেন তিনি। সুশান্ত মামলায় তাঁর কেরিয়ারের উপর যে ছাপ পড়েছে তার জন‍্য বলিউডে নাকি এক রকম একঘরেই হয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে এই ছবিটি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নাকি বলিউডে তৈরি হবে তা জানা যায়নি।

সম্প্রতি শোনা গিয়েছে, বিগ বসের ১৫ তম সিজনে প্রতিযোগী হিসাবে দেখা যাবে রিয়াকে। বলিপাড়ায় কান পাতলে এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। শোয়ে নিজের ও পরিবারের কথা প্রকাশ করবেন অভিনেত্রী। চলতি বছরের শেষের দিকেই বিগ বস ১৫র সম্প্রচার শুরু হওয়ার কথা। উল্লেখ‍্য, শেষবার ‘চেহরে’ ছবিতে অভিনয় করেছেন রিয়া।

Related Articles

Back to top button