টাইমলাইনবিনোদন

জেল থেকে বেরিয়েই স্বমহিমায়, ইমেজ নষ্ট করার জন‍্য অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ রিয়ার!

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর জন‍্য রিয়া চক্রবর্তীকে (rhea chakraborty) দায়ী করে একসময় অনেক মন্তব‍্যই করেছিলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। রিয়া ও সুশান্তের সম্পর্ক নিয়ে বেশ তীর্যক মন্তব‍্য করেছিলেন তিনি। এমনকি সুশান্তের পরিবারের সঙ্গেও যে রিয়ার সম্পর্ক ভাল নয় তা নিয়েও কটাক্ষ করেছিলেন অঙ্কিতা।

এবার সেই সব অভিযোগের জবাবই দিতে চলেছেন রিয়া। তাও আবার আইনি পথে। এমনটাই সম্প্রতি জানা গিয়েছে সংবাদ মাধ‍্যম সূত্রে। শোনা যাচ্ছে, জেল থেকে ছাড়া পেয়ে এবার অঙ্কিতা লোখান্ডের যাবতীয় অভিযোগের পালটা উত্তর দিতে চান রিয়া। সেই কারনেই আইনি পদক্ষেপ নিতে চলেছেন তিনি। তবে এই বিষয়ে এখনো নিশ্চিত ভাবে কিছু জানাননি রিয়া চক্রবর্তী।


৭ অক্টোবর অবশেষে দীর্ঘ ২৮ দিন পর জামিন পান সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। মঙ্গলবার রিয়ার বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়িয়ে দেওয়ার পরেই ৭ অক্টোবর তাঁর জামিনের আবেদন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। তবে জামিন পেলেও গৃহবন্দি হয়েই থাকতে হবে অভিনেত্রীকে।

অপরদিকে রিয়ার জামিনের পরেই টাকা তছরুপের মামলায় চূড়ান্ত রিপোর্ট দেয় CBI। তারা সাফ জানায়, সুশান্তের ব‍্যাঙ্ক অ্যাকাউন্টে কোনো টাকার গরমিল পাওয়া যায়নি। রিয়া প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে কোনো টাকা সরাননি। এই অভিযোগ মিথ‍্যে।

শুধু মাত্র ৫৫ লক্ষ টাকা সুশান্ত নিজের অ্যাকাউন্ট থেকে প্রেমিকা রিয়ার অ্যাকাউন্টে ট্রান্সফার করেছিলেন বলে জানায় CBI। সেই পুরো টাকাটাই দুজনে ঘোরা ও কেনা কাটার পেছনে খরচ করেন। এছাড়াও গত পাঁচ বছরে অভিনেতার অ্যাকাউন্ট থেকে মোট ৭০ কোটি টাকার লেন দেন হয়েছে। কিন্তু এর সঙ্গে রিয়া চক্রবর্তীর কোনো যোগ নেই বলেই সাফ জানায় CBI।

প্রসঙ্গত, সম্প্রতি গুঞ্জন শোনা যায় বিগ বস সাজন ১৪ র ঘরে প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকে। রিয়ার নষ্ট ইমেজ ফের উদ্ধারের জন‍্যই এই ব‍্যবস্থা নেওয়া হচ্ছে বলে খবর শোনা যায়।

Back to top button