টাইমলাইনবিনোদন

‘বাংলার বাঘিনী আবারও লড়বে” রিয়ার জামিনের পর হুঙ্কার রিয়ার আইনজীবীর

বাংলা হান্ট ডেস্কঃ ‘রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে ঘৃণা ভরা ক্যাম্পেইন চালানো হয়েছে কারণ সে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রেমিকা ছিল। কিন্তু বাংলার বাঘিনী আবারও লড়বে।” এই কথা রিয়া চক্রবর্তীর আইনজীবী সতিশ মানশিন্ডে (Satish Maneshinde) রিয়ার জামিনের পর বলেন। উল্লেখ্য, গতকাল বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মুম্বাই হাইকোর্ট ব্যাক্তিগত ১ লক্ষ টাকার বন্ডে জামিন দিয়েছে।

রিয়ার আইনজীবী সতিশ মানশিন্ডে মিডিয়ার সাথে কথা বলার সময় বলেন, ‘রিয়া সব বোকাদের সাথে লড়বে। রিয়ার নাম খারাপ করা নির্লজ্জ মানুষেরা আমার সাক্ষাৎকার নেওয়ার জন্য আমার অফিসের বাইরে লাইন লাগিয়েছে।” জানিয়ে দিই, প্রায় একমাস জেলে থাকার পর রিয়া চক্রবর্তী গতকাল মুক্তি পেয়েছেন। এনসিবি গত ৯ সেপ্টেম্বর ড্রাগস মামলার তদন্তে রিয়াকে গ্রেফতার করেছিল। এনসিবি রিয়ার বিরুদ্ধে ড্রাগস সিন্ডিকেটের সদস্য হওয়ার অভিযোগ করেছিল।

মুম্বাই হাইকোর্ট রিয়ার মামলার শুনানির সময় জানিয়েছে যে, রিয়া ড্রাগস ডিলারদের চেইনের অংশ না। আদালত জানিয়েছিল যে, সুশান্ত সিংয়ের জন্য ড্রাগস কেনার জন্য খরচ করা মানে এই নয় যে সে ড্রাগস পাচারের সাথে যুক্ত। আদালত জানায়, কোনও নির্দিষ্ট লেনদেন বা অন্যান্য লেনদেনের জন্য অর্থ সরবরাহ করা সেই ক্রিয়াকলাপে অর্থায়ন করা হয়ে যায় না।

মানশিন্ডে বলেন, নির্লজ্জ সাংবাদিকেরা শুধুমাত্র TRP এর জন্য রিয়ার পিছনে লেগেছিল। করোনা ভাইরাসের মহামারীর সময় তাঁরা ভালো কোনও সংবাদ না পাওয়ায় রিয়ার দিকেই ফোকাস করেছিল। রিয়ার আইনজীবী বলেন, মুম্বাই হাইকোর্ট মিডিয়া ট্রায়ালের ভুমিকার তদন্ত করছে। সুপ্রিম কোর্টও এই মামলায় মিডিয়া ট্রায়ালের ভূমিকা তদন্ত করছে। উনি বলেন, একটি চ্যানেল আমার ফিস, আমার গাড়ি আর আমার অফিস নিয়ে চর্চা করছিল। আমার উপরেও সোশ্যাল মিডিয়ায় হামলা করা হয়েছে।

Back to top button