টাইমলাইনবিনোদন

রিয়ার সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ মুম্বই পুলিসের ডিসিপির! প্রকাশ‍্যে রিয়ার কল রেকর্ড

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) কাণ্ডে বড় তথ‍্য দিল সিবিআই। প্রকাশ‍্যে এসেছে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) ফোন কল ডিটেলস। অভিনেতার মৃত‍্যুর পর মুম্বই পুলিসের (mumbai police) ডিসিপি অভিষেক ত্রিমুখীর সঙ্গে ৫ বার ব‍্যক্তিগত ভাবে কথা হয় রিয়ার। এই তথ‍্য প্রকাশ‍্যে আসতেই ফের একবার মুম্বই পুলিসকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে নেটজনতা।
শুক্রবারই প্রকাশ‍্যে এসেছে রিয়ার ফোন কল ডিটেলস। সেখান থেকেই উঠে এসেছে এক বিষ্ফোরক তথ‍্য। এক সংবাদ মাধ‍্যমের দাবি, সুশান্তের মৃত‍্যুর পর মুম্বই পুলিসের ডিসিপি অভিষেক ত্রিমুখীর সঙ্গে ফোনে একাধিক বার কথা হয়েছে রিয়ার। ২ বার রিয়া ফোন করেছেন মুম্বই পুলিসের ডিসিপিকে। ২ বার পাল্টা কল করেছেন ওই পদস্থ আধিকারিকও। সেই সঙ্গে একবার মেসেজেও দুজনের যোগাযোগ হয়েছে বলে জানা গিয়েছে।
এরপরই প্রশ্ন উঠেছে, সুশান্ত মামলার অন‍্যতম সন্দেহভাজন রিয়া চক্রবর্তীর সঙ্গে ফোনে কি এমন কথা থাকতে পারে মুম্বই পুলিসের ওই পদস্থ আধিকারিকের। তাছাড়া মাত্র থানায় ডেকে জিজ্ঞাসাবাদ না করে ফোনে ব‍্যক্তিগত ভাবে রিয়ার সঙ্গে যোগাযোগ করার কি কারন, উঠছে প্রশ্ন। তবে মুম্বই পুলিসের তরফে বলা হয়েছে তদন্তের অগ্রগতি জানতেই যোগাযোগ করেছিলেন রিয়া।


এর আগে মুম্বই পুলিসের বিরুদ্ধে চাঞ্চল‍্যকর অভিযোগ করে বিহার পুলিস। মুম্বই পুলিসই রিয়া চক্রবর্তীকে সুরক্ষা দিচ্ছে, এমনটাই অভিযোগ করেন বিহার পুলিসের তদন্তকারী অফিসার কায়সার আলম। রিয়াকে লুকিয়ে থাকতে সাহায‍্য করছে মুম্বই পুলিস, তারাই তাঁকে যাবতীয় সুরক্ষা দিচ্ছে বলে অভিযোগ করেন বিহার পুলিসের তদন্তকারী অফিসার। সেই অভিযোগই আরও দৃঢ় হল বলে বক্তব‍্য নেটজনতার।
প্রসঙ্গত, শুক্রবার রিয়ার গত এক বছরের কল রেকর্ড প্রকাশ‍্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে গত এক বছরে সুশান্তের সঙ্গে রিয়ার মাত্র ১৪৫ বার কথা হয়েছে। অথচ অভিনেতার হাউজ ম‍্যানেজারের সঙ্গে তিনি কথা বলেন ২৮৭ বার। সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানির সঙ্গে কথা বলেছেন ১০০ বার। অভিনেতার ম‍্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে ৭৯১ বার কথা বলেছেন তিনি। পাশাপাশি মহেশ ভাটের সঙ্গে রিয়ার কথা হয় ১১ বার। অভিনেতা আদিত‍্য রয় কাপুরের সঙ্গে ২৩ বার কথা বলেন রিয়া।

Back to top button
Close