টাইমলাইনবিনোদন

গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন রিয়া, অভিনেত্রীর সপক্ষে ফের সরব মহেশ ভাটের স্ত্রী সোনি

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের বেশিরভাগ সময়টা বলিউড সহ গোটা দেশ তোলপাড় হয়েছে দুটি নামকে ঘিরে, সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ও রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত ১৪ জুন সুশান্তের রহস‍্যমৃত‍্যুর কারণ হিসাবে অভিযুক্ত করা হয় তাঁর প্রেমিকা রিয়াকে। তারপর সিবিআই জেরা, মাদক মামলায় দোষী সাব‍্যস্ত হয়ে ২৮ দিনের জন‍্য জেলের ঘানিও টেনেছেন অভিনেত্রী।

পাশাপাশি রিয়ার সঙ্গে পরিচালক মহেশ ভাটের (mahesh bhatt) সম্পর্ক নিয়েও তুমুল বিতর্ক শুরু হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। সেই সময় রিয়ার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান (soni razdan) ও মেয়ে পূজা ভাটকে। এমনকি রিয়ার জেল থেকে বেরোনোর খবরেও আনন্দ প্রকাশ করেছিলেন মহেশ স্ত্রী।


এবার ফের রিয়ার হয়ে সরব হতে দেখা গেল সোনি রাজদানকে। সোশ‍্যাল মিডিয়ায় রিয়ার সপক্ষে মুখ খোলেন তিনি। সোনালি কুল্লর শ্রফ নামে এক মহিলা টুইট করে লেখেন, জেলে যাওয়ার পর বলিউডে কেরিয়ার তৈরির সব আশাই শেষ হয়ে গিয়েছে রিয়া চক্রবর্তীর।

এই টুইটের জবাবেই ফুঁসে উঠতে দেখা যায় সোনিকে। তিনি পালটা তোপ দেগে লেখেন, ‘রিয়ার জেলে যাওয়া শুধু এটাই প্রমাণ করেছে ও নিরপরাধ ছিল ও খুব ঘোরালো ষড়যন্ত্রের শিকার হয়েছিল। কেউ কেন ওর সঙ্গে কাজ করবে না? আমি নিশ্চিত ও খুব উন্নতি করবে।’

প্রসঙ্গত, সম্প্রতি ভি জে অনুষা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে হাজির হন রিয়া। সেখানেই গুঞ্জন চরমে ওঠে রিয়ালিটি শো ‘রোডিজ’ এর বিচারক রাজীব লক্ষ্মণের একটি ছবিকে কেন্দ্র করে। রিয়ার সঙ্গে ছবি শেয়ার করে রাজীব ক‍্যাপশনে লেখেন, ‘মাই গার্ল’। পার্টির ছবিগুলি ভাইরাল হতেই মুছে দেন রাজীব। ক্ষমা চেয়ে তিনি জানান রিয়া শুধুই তাঁর ভালো বন্ধু।

সম্প্রতি বান্দ্রায় নতুন ফ্ল‍্যাটের খোঁজেও বেরোতে দেখা যায় রিয়া ও তাঁর ভাই শৌভিককে। এর আগে অভিনেত্রীর মা বাবাও বেরিয়েছিলেন নতুন বাড়ির খোঁজে। বান্দ্রায় বেশ কিছু নতুন ফ্ল‍্যাট দেখেন রিয়া ও শৌভিক।

এমনি একটি আবাসন থেকে বেরোনোর সময় মিডিয়ার ক‍্যামেরা দেখেই ক্ষেপে যান অভিনেত্রী। সপাটে বলে ওঠেন, ‘এবার দয়া করে পিছু ধাওয়া করবেন না।’ এদিন আলাদা করে নজর কাড়ে রিয়ার পরনের গোলাপি পুলওভারটি। তাতে লেখা ‘লাভ ইজ পাওয়ার’। নেটিজেনদের একাংশের বক্তব‍্য, যাবতীয় ট্রোল সমালোচনার উদ্দেশে এভাবেই জবাব দিয়েছেন রিয়া।

Back to top button