টাইমলাইনবিনোদন

রেহাই নেই এখনি, সুশান্ত মামলায় NCBর চার্জশিটে অভিযুক্ত হিসাবে নাম রিয়ার

্লাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় বড়সড় মোড়। মামলায় চার্জশিট (charge sheet) জমা করল নারকোটিক্স কন্ট্রোল ব‍্যুরো (NCB)। রিয়া চক্রবর্তী (rhea chakraborty) ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী সহ ৩৩ জনের নাম রয়েছে NCBর দাখিল করা এই চার্জশিটে।

এদিন NDPS আদালতে চার্জশিট দাখিল করে NCB। চার্জশিটে রয়েছে ১২ হাজার পাতার হার্ডকপির সঙ্গে আরো ৫০ হাজার পাতার সফট কপি। রিয়া, শৌভিক সহ ৩৩ জনের পাশাপাশি আরো ২০০ জন প্রত‍্যক্ষদর্শীর নামও অন্তর্ভুক্ত করা হয়েছে এই চার্জশিটে।


এর আগে সুশান্ত মামলায় মূল অভিযুক্ত হিসাবে নাম উঠে আসে রিয়া চক্রবর্তীর। মাদক মামলায় অভিযুক্ত হওয়ায় এক মাস জেলও খাটেন তিনি। দীপিকা পাডুকোন, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের বয়ান রয়েছে চার্জশিটে। তবে অভিযুক্ত হিসাবে তাঁদের নাম অন্তর্ভুক্ত করা হয়নি।

গত মাসের শুরুর দিকেই NCBর হাতে গ্রেফতার হন সুশান্তের বন্ধু তথা প্রাক্তন সহকারী পরিচালক ঋষিকেশ পাওয়ার (rishikesh pawar)। বেশ কিছুদিন ধরেই NCB আধিকারিকদের সন্দেহের তালিকায় ছিলেন ঋষিকেশ। এর আগেও একাধিক বার তাঁকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠায় NCB।এমনকি গ্রেফতারির সম্ভাবনা আঁচ করে আগেভাগেই আদালতে অগ্রিম জামিনের আবেদন জানিয়ে রেখেছিলেন ঋষিকেশ। কিন্তু খারিজ হয়ে যায় তাঁর আবেদন।

তারপরেই ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠায় NCB। ঋষিকেশের উত্তরে সন্তুষ্ট না হওয়াতেই তাঁকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। NCB আধিকারিকরা সন্দেহ করছেন, ঋষিকেশ নিষিদ্ধ মাদক সরবরাহ করতেন সুশান্তকে। সেই সঙ্গে আরো নিষিদ্ধ নেশা করার জন‍্য উৎসাহও যোগাতেন তাঁকে। বাজেয়াপ্ত করা হয়েছে হৃষিকেশের মোবাইল ও ল‍্যাপটপ।

Back to top button