টাইমলাইনভাইরাল

নটখট ছাগলের হুবহু নকল করলো গন্ডার, টুইটারে ভাইরাল সেই ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নানা ধরনের ভিডিও ভাইরাল হয়। নাচ, গানের ভিডিও তো আছেই এছাড়াও পশুপক্ষীর নানা ছবি ও ভিডিওও ভাইরাল হয় নেটদুনিয়ায়। তার মধ্যে রয়েছে টিয়াপাখি, শালিখ পাখির ভিডিও।

এবার ভাইরাল হল একটি ছাগল ও গন্ডারের ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, বনের রাস্তার মাঝে একটি একশৃঙ্গ গন্ডার দাঁড়িয়ে রয়েছে। তার সামনে একটি ছাগল। ছাগল রাস্তা পার হবে বলে যতই এগোতে যায় ততই রাস্তা আটকে দাঁড়ায় গন্ডার। কিছুতেই সে এগোতে দেবে না ছাগলকে। শেষে রেগেমেগে ছাগলটি দাপাদাপি শুরু করে দেয় রাস্তার মধ্যেই। এরপরেই দেখা যায় আসল চমক। গন্ডারটিও ছাগলের দেখাদেখি একইরকম দাপাদাপি শুরু করে।

এই ভিডিওটি শুট করেছেন সুশান্ত নন্দা নামে এক ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার। তিনিই নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিওটি। মাত্র ১৬ সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ১৪ হাজারেরও বেশিবার দেখা হয়েছে এই ভিডিও। হাজারেরও বেশি লাইক পেয়েছে ও ৩০০র থেকেও বেশি রিটুইট করা হয়েছে ভিডিওটি।

নেটিজেনরাও অবাক হয়ে গিয়েছেন এই ভিডিও দেখে। অনেকেই মন্তব্য করেছেন, ছাগল ও গন্ডারটি সম্ভবত একে অপরের বন্ধু। তাই মজা করেই এভাবে ছাগলটিকে অনুকরন করেছে সে। প্রসঙ্গত এর আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছিল একটি শালিখ পাখি অবিকল মানুষের মতো কথা বলছে। সেই ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছিল।

Back to top button