টাইমলাইনবিনোদন

পৃথিবীতে লঞ্চ হতে পারল না, এখন থেকেই এত মাতামাতি! আলিয়ার ভাবী সন্তানকে নিয়ে ‘কচকচি’তে বিরক্ত ঋদ্ধি

বাংলাহান্ট ডেস্ক: সোমবার থেকে নেটপাড়া জুড়ে গসিপের হট টপিক রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) ভাবী সন্তান। এদিন হাসপাতালের বেডে শুয়ে সন্তানসম্ভবা হওয়ার খবর ঘোষনা করেছেন অভিনেত্রী। তারপর থেকেই যেন হই হট্টগোল শুরু হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। হবু বাবা মায়ের থেকেও নেটনাগরিকদের একাংশের উত্তেজনা বেশি কাপুর ভাট পরিবারের ভবিষ‍্যৎ সদস‍্যকে নিয়ে।

আর এত মাতামাতি দেখেই বিরক্তিতে ভ্রু কুঁচকেছেন অভিনেতা ঋদ্ধি সেন (Riddhi Sen)। এই একুশ শতকে এসেও একজন তারকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে এত চর্চার কী আছে সেটাই তিনি বুঝতে পারছেন না। সোমবার থেকে একাধিক প্রশ্ন, গুঞ্জন, খবরে মুখরিত নেটজগৎ। অনেকেরই প্রশ্ন, আলিয়া আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন কিনা। বিয়েটা কি ওইজন‍্যই হুট করে হল?


আলিয়ার পুরনো সাক্ষাৎকার ভাইরাল হচ্ছে, যেখানে তিনি জানিয়েছিলেন যে তাঁর দুই সন্তান চাই। এর মধ‍্যে কোন জ‍্যোতিষী নাকি গণনা করে জানিয়েছেন, ২০২৪ এ রণবীর আলিয়ার দ্বিতীয় সন্তান হবে যে প্রচুর সৌভাগ‍্য বয়ে নিয়ে আসবে পরিবারের জন‍্য। এমনকি অনেকে এমন দাবিও করছেন, প্রয়াত ঋষি কাপুরই ছেলে বৌমার সন্তান রূপে ফিরে আসছেন!

সোমবার থেকে এক কচকানি শুনে ক্লান্ত এবং বিরক্ত ঋদ্ধি। সোশ‍্যাল মিডিয়ায় কটাক্ষ শানিয়ে তিনি লিখেছেন, ‘কাল থেকে শুরু হওয়া রণবীর আর আলিয়ার সন্তান হওয়া নিয়ে কচকচি বন্ধ হোকl রণবীরের মেসো কী বললেন, আলিয়ার মায়ের কাকার প্রপিতামহের চোখে কতটা আবেগের জল, ঋষি কপূর আবার আয়তনে ছোট হয়ে ফিরে আসার চেষ্টা করছেন কিনা, এই সন্তানের জন্ম ‘ব্রহ্মাস্ত্র’র বক্সঅফিসে কয়েকটা শূন্য বাড়াতে পারবে কিনা,


করন জোহর থুড়ি কর্ণ জোহর ‘কাকু’ ইতিমধ্যে তার পৃথিবীতে লঞ্চ হবার আগেই তার রুপোলি পর্দায় লঞ্চের চিত্রনাট্য লিখছে কিনা, একজন আবির্ভূত হতে না হতেই কোন জোত্যিষী ইতিমধ্যেই ২০২৪শে আরেকটি সন্তান হবার গণনা করে ফেলেছেন, এই শিশুটি জীবনে বাণিজ্যিক সাফল্য ও পরিবারে কতটা সুখ আনবে ইত্যাদির মতো আরও হাজারটা হেডলাইন দেখে ক্লান্ত লাগেl’


আলিয়ার সন্তান নিয়ে খবরের পর খবর দেখে ক্ষোভ কেন ঋদ্ধির? জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতার মতে, বলিউড বা টলিউড কিংবা হলিউড কোনো তারকারই ব‍্যক্তিগত জীবন নিয়ে মাতামাতি ভাল লাগে না। নেটিজেনরাও তাঁর সঙ্গে একমত বলে দাবি ঋদ্ধির‌ সোমবার থেকে তাঁর মতো অনেকেই বিরক্তি প্রকাশ করেছে নেটমাধ‍্যমে।

চেনা গতের বাইরে গিয়ে ভিন্ন মতামত প্রকাশ করলেই এখন ট্রোল হতে হয় সোশ‍্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই বিতর্কিত মন্তব‍্য করে এখনো তার ফল ভুগছেন শিল্পী রূপঙ্কর বাগচী। যদিও ঋদ্ধির যুক্তি, রূপঙ্কর এবং তাঁর বক্তব‍্য আলাদা। চেষ্টা করেও মিল পাওয়া যাবে না।

Related Articles

Back to top button