ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ কোয়ালিফায়ার ম্যাচেও মাঠে নামতে পারবে না ঋদ্ধিমান, চাপে হায়দ্রাবাদ

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএলে (IPL) ভালো পারফরম্যান্স করার সত্ত্বেও এলিমিনেটর ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে মাঠে নামতে পারেননি বঙ্গসন্তান ঋদ্ধিমান সাহা ( Wriddhiman saha )। জানা গিয়েছে তিনি হ্যামিংয়ে গুরুতর চোট পেয়েছেন সেই কারণেই তিনি আরসিবির বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচে নামতে পারেননি। আজ অর্থাৎ রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে নামতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ। সূত্রে খবর, এই ম্যাচেও মাঠের বাইরে থাকতে হবে ঋদ্ধিমান সাহাকে।

সানরাইজার্স হায়দ্রাবাদ সূত্রে জানানো হয়েছে, গ্রুপ পর্বে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলার সময়ই ঋদ্ধিমান সাহা কুঁচকিতে চোট পান। মুম্বাইয়ে বিরুদ্ধে ম্যাচে ফের চোট পান ঋদ্ধিমান সাহা, নতুন করে হ্যামিংয়ে চোট পান ঋদ্ধি। ঋদ্ধির চোট এতটাই গুরুতর যে শুক্রবার তিনি ঠিকঠাক ভাবে হাঁটতেও পারছিলেন না। হাঁটার সময় বারবার পায়ে ব্যথা অনুভব করছিলেন।

শনিবার সকালে ঋদ্ধিমানের এমআরআই স্ক্যান হয় এখনও পর্যন্ত সেই রিপোর্ট আসেনি। সেই কারণে এখন বিশ্রামে থাকতে হবে ঋদ্ধিমানকে।
ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী কোচ ট্রেভর বেলিস এবার সানরাইজার্স হায়দরাবাদের দায়িত্বে। তিনি আগের দিনই জানিয়েছিলেন এবার থেকে প্রত্যেক ম্যাচই আমাদের কাছে ফাইনাল ম্যাচ। আমরা সেই টার্গেট নিয়েই এগোতে চাই।

Back to top button