fbpx
ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

আর থাকতে চান না উর্বশীর সঙ্গে, অভিনেত্রীর নাম্বারই ব্লক করে দিলেন ঋষভ!

বাংলাহান্ট ডেস্ক: ভারতে দুটো জিনিস জনপ্রিয়তার তালিকায় অন্যতম স্থান অধিকার করে রয়েছে, ক্রিকেট ও বিনোদন। দুটোর মধ্যে যোগসূত্রও দীর্ঘদিনের। আগের আমলের শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি বা হালের বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ও হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্টানকোভিচ। দুইয়ের মধ্যে মেলবন্ধন আগে থেকেই রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। ভারতীয় ক্রিকেট দলের বহু তারকার নাম জড়িয়েছে বলিউড তারকাদের সঙ্গে। তার মধ্যে উর্বশী রাউতেলার নাম না উল্লেখ করলেই নয়।

এর আগে শোনা গিয়েছিল হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন উর্বশী। কিন্তু সম্প্রতি হার্দিক নাতাশার সঙ্গে বাগদান সেরে ফেলায় সেই গুঞ্জন আপাতত ধামাচাপা পড়েছে। সেই স্থানে এসেছে অপর এক ক্রিকেটারের নাম। তিনি ঋষভ পন্থ। তাঁকেই নাকি এবার নিজের মন দিয়ে বসেছেন উর্বশী। শোনা যাচ্ছে, ঋষভকেই জীবনসঙ্গী হিসাবেও দেখতে চান তিনি।

আর এতেই আপত্তি ঋষভের পন্থের। আসলে তাঁদের সম্পর্কটাই খুব বেশিদিনের নয়। কিছুদিন আগেই মুম্বইয়ের এক রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল ঋষভ ও উর্বশীকে। সেই থেকেই জল্পনা শুরু হয়। তবে ক্রিকেটারের পছন্দ অন্য কাউকে। ইশা নেগির সঙ্গে বছরের শুরুতে ছবি দিয়েই তিনি বুঝিয়ে দিয়েছেন তাঁর সম্পর্কের কথা। তাই উর্বশীর সঙ্গে সম্পর্কটাকে এবার পেছনে ফেলতে চান তিনি। তাই বাধ্য হয়ে উর্বশীর ওয়াটসঅ্যাপ নাম্বারই নাকি ব্লক করে দিয়েছেন ঋষভ। এমনটাই জানা গিয়েছে এক সংবাদ সংস্থার সূত্রে।

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিক হার্দিক পাণ্ডিয়ার বাগদানের খবর প্রকাশ্যে আসতেই উর্বশীকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল নেটদুনিয়ায়। অনেকেই সন্দেহ প্রকাশ করেছিল যে ব্যাপারটাকে কীভাবে গ্রহণ করবেন তিনি। কিন্তু সবাইকে চমকে দিয়ে হার্দিক ও নাতাশাকে বাগদানের জন্য শুভেচ্ছা জানান উর্বশী।

Back to top button
Close
Close