টাইমলাইনখেলাক্রিকেটIPL

আশঙ্কা ছিলই! এবার IPL-এর সাথে যুক্ত হয়ে খারাপ খবরটি নিশ্চিত করলেন সৌরভ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গত অক্টোবরে হারিয়েছেন বিসিসিআই (BCCI) সভাপতির পদ। তারপর থেকেই সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ভবিষ্যতে কি করতে চলেছেন এই নিয়ে প্রশ্ন সকলের মনে ছিল। নিজে একসময় ইঙ্গিত দিয়েছিলেন আবারো সিএবি (CAB) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করার। কিন্তু নির্বাচন না হওয়ায় তার দাদা স্নেহাশীষ গাঙ্গুলীর হাতে উঠেছে সিএবি সভাপতির দায়িত্ব। তারপর গত মাসে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে খবর পাওয়া গিয়েছিল যে ফের আইপিএলের (IPL 2023) সঙ্গে যুক্ত হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এর আগে যখন তিনি বিসিসিআইয়ের সভাপতি হয়ে ওঠেননি তখন অর্থাৎ ২০১৯ সালে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) দলের মেন্টরের দায়িত্ব পালন করেছিলেন তিনি। নিজের একসময়ের প্রতিদ্বন্দ্বী রিকি পন্টিংয়ের সঙ্গে কাজ করেছিলেন। তাদের দুজনের যুগলবন্দী অভূতপূর্ব সাফল্য এনে দিয়েছিল দিল্লি ক্যাপিটালসকে। ট্রফি জয়টা অধরা থেকে গিয়েছিল। এখন ফির নিজের পুরনো ফ্র্যাঞ্চাইজির সাথে যুক্ত হয়েছেন সৌরভ ডিরেক্টর অফ ক্রিকেট হিসাবে। আর সেই ফ্র‍্যাঞ্চাইজির সাথে যুক্ত হয়ে রিশভ পন্থের (Rishabh Pant) ব্যাপারে আপডেট দিলেন তিনি।

তিনি সম্প্রতি জানিয়েছেন, “আমি দিল্লি ক্যাপিটালসের সাথে যোগাযোগ রেখে চলেছি। এই বছরটা আইপিএলে খুব ভালো ফল করবে দলটা। শুধু একটাই সমস্যা থাকবে সেটা হল যে চোটের কারণে আমরা রিশভ পন্থকে মাঠে পাবো না। ওর অভাব আমরা ভাল মতোই অনুভব করব।”

Sourav Ganguly,Rishabh pant,Delhi capitals,BCCI,IPL 2023,Rishabh Pant accident

রিশভ পন্থের অধিনায়ক করতে গত কয়েক বছরে ভালোই পারফর্মেন্স করেছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু গত বছরের একদম শেষ দিকে ৩০শে ডিসেম্বর দিল্লি থেকে নিজের বাড়িতে ফিরতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। আপাতত আশঙ্কা করা হচ্ছে চার থেকে ছয় মাস তিনি ক্রিকেট থেকে দূরে থাকতে বাধ্য হবেন।

বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন যে রিশভ পন্থের যাবতীয় চিকিৎসার খরচ বহন করবে বিসিসিআই। তাকে ইতিমধ্যেই ভালো চিকিৎসার জন্য দেরাদুন থেকে উড়িয়ে মুম্বাইয়ে নিয়ে আসা হয়েছে। মাঝে তাকে লন্ডনে নিয়ে যাওয়ার জল্পনাও চলছিল। কবে তাকে মাঠে ফেরত পাওয়া যাবে সেই নিয়ে এখনো কোনো আপডেট দিতে পারেনি বিসিসিআই।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker