ছবিটাইমলাইনবিনোদন

বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে চুপিসাড়ে বিয়ে ঋষি কৌশিকের, ছবি ভাইরাল ‘ইষ্টি কুটুম’ অভিনেতার!

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে অন‍্যতম জনপ্রিয় অভিনেতা হলেন ঋষি কৌশিক (rishi kaushik)। বেশ কয়েকটি অত‍্যন্ত জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বিশেষ করে স্টার জলসার সুপারহিট সিরিয়াল ‘ইষ্টি কুটুম’ এ অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন তিনি। বাহার স্বামী হিসাবেই বেশি পরিচিত ঋষি।

এহেন ঋষিকে নিয়ে একটি খবর তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বাংলাদেশি অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে অভিনেতার কিছু ছবি ভাইরাল হয়েছে সম্প্রতি। একটি ছবিতে বিয়ের বর কনের বেশে দেখা যাচ্ছে দুজনকে। গলায় রয়েছে মালাও। এই ছবি দেখেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, তাহলে কি সত‍্যি সত‍্যিই বাংলাদেশের অভিনেত্রীকেই বিয়ে করলেন তিনি?


না বাস্তবে এমনটা হয়নি। আসলে শুটিংয়ের প্রয়োজনেই এমন ছবি তুলেছেন ঋষি ও সাফা। বাংলাদেশের একটি নাটক, ‘চিলেকোঠার ভালোবাসা’তে অভিনয় করছেন ঋষি। তাঁর বিপরীতে রয়েছেন সাফা কবির। নাটকটি লিখেছেন আফরিন জামান লীনা। পরিচালনায় রয়েছেন রাকেশ বসু। শ্রীমঙ্গলে চলছে নাটকটির শুটিং।

View this post on Instagram

From here to there @bangladesh 😊

A post shared by Rishi Kaushik (@rishikaushik13) on

View this post on Instagram

Glimpes. #afrinzamanleena

A post shared by Rishi Kaushik (@rishikaushik13) on

নাটকে দেখা যাবে, ঋষি অফিসের কাজে ভারত থেকে বাংলাদেশে আসেন। একজনের বাড়ির চিলেকোঠায় তিনি ভাড়া দিয়ে থাকতে শুরু করেন। ওই বাড়িতেই সাফার সঙ্গে তাঁর আলাপ। প্রথম সাক্ষাৎ তেমন ভাল না হলেও পরে প্রেম ও বিয়ে হয় দুজনের। কিন্তু এক সময় ক‍্যানসারে মারা যান সাফা।

নাটকে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক জানান, অভিনয়ের জন‍্য এই প্রথম বার বাংলাদেশে এলেন তিনি। বাংলাদেশি নাটকেও তাঁর প্রথম কাজ। তবে পশ্চিমবঙ্গের সঙ্গে অনেক মিল ও পাচ্ছেন তিনি।

Back to top button